Hoop NewsHoop PlusTollywood

Nusrat Jahan: নুসরতের বিরুদ্ধে কোটি কোটি টাকার প্রতারণার অভিযোগ বিজেপির!

অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে আনা হল কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ। এই অভিযোগ এসেছে বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার তরফ থেকে। এমনিতেই তৃণমূলের বেশিরভাগ নেতা মন্ত্রীরা অর্থ তছরুপ ও জালিয়াতিতে যুক্ত। কারোর কেস এখনও কোর্টে ঝুলছে তো কেউ এখনও জেলবন্দী।এমত অবস্থায়, ফের তৃণমূল সংসদ নুসরতের নাম জুড়ে গেল আর্থিক কেলেঙ্কারি মামলায়। চলুন জানবো বিস্তারিত।

টলি পাড়ার অন্যতম চর্চিত ও সুন্দরী অভিনেত্রী হলেন নুসরত জাহান। একটা সময় বিতর্কের তুঙ্গে ছিলেন। সেটা ছিল ব্যাক্তিগত বিষয়, এবারে আর্থিক কেলেঙ্কারি মামলায় নিজেকে জড়িয়ে ফেলেন তিনি। বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার তরফ থেকে অভিযোগ এসেছে নুসরতের বিরুদ্ধে। কোটি কোটি টাকার জালিয়াতি করেছেন নুসরত। প্রায় ২০ কোটির বেশি টাকা প্রতারণা করেছেন এই সংসদ অভিনেত্রী। জানা যাচ্ছে, ৪২৯ জন থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নিয়েছিলেন নুসরতের সংস্থা। কেন নিয়েছিলেন অভিনেত্রী? অভিযোগ অনুযায়ী, ৫ লক্ষ ৫৫ টাকা নেয় নুসরতের সংস্থা এবং বিনিময়ে চুক্তি ছিল ফ্ল্যাট দেওয়ার। অথচ, এখনও পর্যন্ত কেউ ফ্ল্যাট পাননি।

২০ কোটির বেশি টাকা প্রতারণা করেছেন নুসরত! ইডির কাছে অভিযোগ বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার। যারা এখনো ফ্ল্যাট পাননি তারা অভিযোগ করেন সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে।৪২৯ জন থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা নেওয়ার পরেও মেলেনি ফ্ল্যাট। কী বলছেন নুসরত এই প্রসঙ্গে? মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নুসরতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই প্রসঙ্গে মুখ খোলেননি। তবে সাংসদ অভিনেত্রীর তরফ থেকে বলা হয়েছে, ‘ইডির কাছে করা অভিযোগ নিয়ে এখনই কোনও মন্তব্য করতে নারাজ নুসরত। যেহেতু কেন্দ্রীয় এজেন্সির কাছে অভিযোগ জানানো হচ্ছে বলে দাবি করা হচ্ছে, সেই কারণেই আইনজীবীদের সঙ্গে কথা বলেই অভিযোগের জবাব দেবেন নুসরত জাহান।’

আপাতত, নিজস্ব প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এখনও নুসরতের ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ মুক্তি পায়নি। ছবিটি যেহেতু এনা সাহার (Ena Saha)-র প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পাওয়ার কথা, তাই এখনও এই ছবি মুক্তি পায়নি, কারণ এই দুজনের মধ্যে বিরোধ শুরু হয় গত বছর থেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles