Hoop News

বাজারে এল Rajdoot 175 Revival, জেনে নিন ফিচার

বিখ্যাত টু হুইলার প্রস্তুতকারক রাজদূত, যেটি ৯০ এর দশকের সেরা এবং সুপরিচিত টু হুইলার প্রস্তুতকারক ছিল, শীঘ্রই নতুন আপডেট বৈশিষ্ট্য এবং দারুন চেহারা সহ তার Rajdoot 175 লঞ্চ করতে চলেছে। রাজদূত শীঘ্রই এই নতুন বাইক বাজারে আনবে। যেটিতে দেখা যাবে দারুণ ফিচার এবং চমৎকার ইঞ্জিন ক্ষমতা। আপনি যদি নিজের জন্য একটি নতুন বাইক কেনার কথা ভাবছেন, তাহলে বুলেটের সাথে প্রতিদ্বন্দ্বিতাকারী এই বাইকটি সম্পর্কে আপনার অবশ্যই জানা আছে।

Rajdoot 175 নতুন বাইকের বৈশিষ্ট্য –

রাজদূতের এই নতুন বাইকের বৈশিষ্ট্যগুলি এখনও আনুষ্ঠানিকভাবে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি তবে মিডিয়া রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে, কোম্পানি এই নতুন বাইকের ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের সাথে একটি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমও ব্যবহার করবে। বলা হচ্ছে যে, কোম্পানি এই বাইকের ভিতরে LED আলোর সাথে ব্লু টুথ কানেক্টিভিটি সিস্টেমও ব্যবহার করবে। এতে ডিস্ক ব্রেক এবং মোবাইল রয়েছে।

ইঞ্জিন কেমন হবে

রাজদূত 175 নতুন বাইকের ইঞ্জিন বলা হচ্ছে যে, কোম্পানি এই বাইকে একটি 175 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করতে পারে, ইঞ্জিনের ক্ষমতা বাড়তে পারে। এই নতুন রাজদূতটি দুর্দান্ত বৈশিষ্ট্য এবং দুর্দান্ত ইঞ্জিন সহ সেরা পারফরম্যান্স দেবে। এর সাথে রাজদূতের এই বাইকে হাইলাইট ক্ষমতাও দেখা যাবে।

Rajdoot 175 নতুন বাইকের দাম

দাম সম্পর্কে এখনও তথ্য প্রকাশ করা হয়নি। মিডিয়া রিপোর্টে চলছে আলোচনা অনুসারে, এই বাইকটির প্রারম্ভিক মূল্য 1.88 লক্ষ টাকা দিয়ে লঞ্চ করা যেতে পারে। Rajdoot 175 নতুন বাইক লঞ্চের তারিখ সম্পর্কে তথ্য এখনও প্রকাশ করা হয়নি। লঞ্চের তারিখ আমরা যদি রাজদূত বাইকের লঞ্চের তারিখের কথা বলি, তাহলে এই নতুন আপডেট হওয়া রাজদূত বাইকটি 2024 সালে লঞ্চ করা যেতে পারে।

যদিও কোম্পানির পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক ভাবে কোন খবর পাওয়া যায়নি। তবে এটির দাম প্রায় 1.50 লক্ষ টাকা হতে পারে বলে মনে করা হচ্ছে। এই বাইকটি কালো এবং সিলভার রঙ সহ অনেক রঙে পাওয়া যাবে, তাই আপনি আপনার পছন্দের রঙ বেছে নিতে পারেন।

Related Articles