Hoop PlusTollywood

Nusrat Jahan: খুন্তি হাতে মা কালীর জন্য ভোগ রাঁধলেন নুসরত, ভাইরাল ভিডিও

মায়ের আরাধনায় মগ্ন মেয়ে নুসরত (Nusrat Jahan)। লং ট্যুর, ছুটি কাটিয়ে রাজনীতির মঞ্চে ফিরেছেন তিনি। নিখোঁজ পোস্টার লেগেছিল তার নামে, নুসরত জাহানকে আর চাই না সাংসদ পদে এমনটাই চেয়েছিলেন অনেকে। কিন্তু, যেই না তিনি বসিরহাটের মাটিতে পা রাখলেন গল্পের মোড় ঘুরে গেল। এখন একটাই কথা দিদি তুমি পেরেছো। নুসরত জিজ্ঞেস করছেন আমি পেরেছি? পিছন থেকে হাত তালি, উল্লাস, হাসি হ্যাঁ পেরেছেন। ব্যাপার কি?

ব্যাপার হল এই যে তৃণমূল সাংসদ অভিনেত্রী মায়ের ভোগ তৈরি করছেন। মানে তিনি হাত লাগিয়েছেন রান্নায়। বসিরহাটের ঘটনা এটা। মা কালীর পুজো চলছে। নুসরত নিমন্ত্রিত ছিলেন। গতকাল, অর্থাৎ শনিবার ছিল বসিরহাট উত্তরের খোলাপোতা এক কালী মন্দিরের উদ্বোধন। সেই পুজোয় নিমন্ত্রিত ছিলেন নুসরত। এক্কেবারে যথা সময়ে সিল্কের ফুলছাপ শাড়িতে পরিপাটি চুল বেঁধে পৌঁছে যান তিনি। পুজোর উদ্বোধন করেন, পাশাপাশি গরমগরম খিচুড়ি রান্নায় হাত লাগান।

বাইরে খুবই গরম, তার থেকেও গরম হয় যে কোনো হেঁশেল। সেইখানে একটা বড় কড়াইয়ে ফুটছে খিচুড়ি। সাংসদ অভিনেত্রী ইয়া বড় একটা খুন্তি নিয়ে খিচুড়ি গোল গোল করে ঘুরিয়ে চলেছেন, জিজ্ঞেস করছেন পেরেছি? উত্তরে উল্লাস হাততালি।

নুসরত কি ম্যাজিক জানেন? এই তার মেক আপ, পোশাক, ব্যাক্তিগত জীবন, চরিত্র, ধর্ম নিয়ে হাজারো কটূক্তি সেই মানুষটি একবার বসিরহাট এলেন সব গলে জল!!! রাতারাতি দশভূজা হয়ে গেলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান ( TMC MP Nusrat Jahan).

whatsapp logo