whatsapp channel

Gold Price Today: ফের সোনার দামে পতন, জানুন আজকের বাজারদর

৫০ এর দোরগোড়ায় নেই সোনা। কমতে কমতে সোনার দাম দাড়িয়েছে ৪৭ এর দোরগোড়ায়। এখুনি যদি না কেনা যায় বা পঞ্চাশ শতাংশ টাকা দিয়ে বুক না করা যায় তবে পরে দাম…

Avatar

Susmita Kundu

৫০ এর দোরগোড়ায় নেই সোনা। কমতে কমতে সোনার দাম দাড়িয়েছে ৪৭ এর দোরগোড়ায়। এখুনি যদি না কেনা যায় বা পঞ্চাশ শতাংশ টাকা দিয়ে বুক না করা যায় তবে পরে দাম বাড়তে পারে। যেমন গতকালের তুলনায় কিঞ্চিৎ দাম বেড়েছে সোনার। এভাবেই বিন্দুতে বিন্দুতে হয়তো সিন্ধু হতে পারে। তাই কম থাকতে থাকতে কিনে রাখা বুদ্ধিমানের হবে। চলুন দেখে নিই গতকাল ও আজকের সোনার দাম। এতে করে আপনার বুঝতেও সুবিধা হবে।

গতকালের সোনার দাম

২২ ক্যারেট সোনার দাম ১ গ্রাম অনুযায়ী – ৪,৭৪৫ টাকা। ১০ গ্রামের দাম – ৪৭,৪৫০ টাকা। হলমার্ক গহনা সোনার দাম – ৪৮,১৫০ টাকা (১০ গ্রাম অনুযায়ী)। ২৪ ক্যারেট সোনার দাম ১০ গ্রাম অনুযায়ী – ৫০,০০০ টাকা। (জি. এস. টি আলাদা ).

আজকের (২২.০৯.২২) সোনার দাম

২২ ক্যারেট সোনার দাম ১ গ্রাম অনুযায়ী – ৪,৭৫৫ টাকা। ১০ গ্রামের দাম – ৪৭,৫৫০ টাকা। হলমার্ক গহনা সোনার দাম – ৪৮,২৫০ টাকা (১০ গ্রাম অনুযায়ী)। ২৪ ক্যারেট সোনার দাম ১০ গ্রাম অনুযায়ী – ৫০,১০০ টাকা। (জি. এস. টি আলাদা ).

সোনা কেনার পূর্বে অবশ্যই দাম যাচাই করে কিনতে যাবেন। উপরের লিখিত সোনার দামে জি. এস. টি যুক্ত নেই। প্রত্যেকটি দোকানের মেকিং চার্জ আলাদা হয়, তাই জি. এস. টি ও মেকিং চার্জ সহ গোটা জিনিসটির দামের পার্থক্য হয়।

whatsapp logo