Hoop PlusTollywood

বাথটাবে শুয়ে লাস্যময়ী ‘পিঙ্কি’, মধুমিতার হট ফিগারে উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

আজকাল সোশ্যাল মিডিয়া খুললেই হয় কেউ ব্ল্যাক বা পিঙ্ক ড্রেস আবেদন জানাচ্ছেন। লক ডাউনে আপাতত শ্যুটিং বন্ধ। আউটডোর ফটোশ্যুট বন্ধ। তাই ঘরের মধ্যেই চলছে ফটোশ্যুটের রমরমা। এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। কে যে কাকে দেখবে বলেই মুশকিল। তবে বাংলার ঘরের মেয়ে পাখি বা ইমন ওরফে মধুমিতা কিন্তু বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়াতে।

মাঝে মধ্যেই পিঙ্ক, ব্ল্যাক বা ব্লু ড্রেস একেক রকমের হট ছবি দেন। বর্তমানে সারা রাজ্য জুড়ে চলছে এক করোনার দাপাদাপি অন্যদিকে ইয়াস এর দাপাদাপি, তারই মাঝে মধুমিতা সরকারের অর্ধ পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে।

শুধু মধুমিতা নন, এই মুহূর্তে টলিউডের বেশ কিছু অভিনেত্রী আছেন যারা এই সময়েও দাপিয়ে বোল্ড ফটোশ্যুট করাচ্ছেন বা আগের ছবি ক্রমাগত পোস্ট করে যাচ্ছেন। কেউ কেউ দাপটের সঙ্গে এও বলেন যে এর থেকে বেশি সাহসী ছবি তোলা অভ্যাস আছে। কেউ কেউ অবশ্য নেট জনতার কু মন্তব্যে চটে যান, কেউ কেউ চুপচাপ থেকে নিজের কাজ করে যান।

এই মুহূর্তে কিছু মানুষের যেমন রোজকার খাবার, অক্সিজেন, একটু ওষুধের প্রয়োজন আছে, তেমনই কিছু মানুষ আছেন যারা নো টেনশন মুডে নেট সার্ফিং করেন এবং বোল্ড ফটোশ্যুটের ফায়দা নেন। প্রসঙ্গত, এরইমধ্যে বাংলার পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার একটি মিষ্টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। একেবারে হট পিঙ্ক ড্রেস তিনি হয়ে উঠেছেন লাস্যময়ী। তার রূপের জৌলুস দেখে অনেকেই তার প্রশংসা করেছেন।

Related Articles