whatsapp channel

শ্রাবন্তীর কোলে পুঁচকে ছেলে, পুরনো সম্পর্ক ভুলে নতুন মেজাজে ফিরলেন অভিনেত্রী

প্রথম থেকে দ্বিতীয়, দ্বিতীয় থেকে তৃতীয়, প্রতিটি বৈবাহিক সম্পর্কেই ছল তিক্ততা। প্রথমে রাজীব, তারপর কৃষ, সবশেষে রোশন। রোশন এবং শ্রাবন্তীর ডিভোর্স হচ্ছে কিনা সেই ব্যপার নিয়ে নিজেরা কিছু না বললেও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রথম থেকে দ্বিতীয়, দ্বিতীয় থেকে তৃতীয়, প্রতিটি বৈবাহিক সম্পর্কেই ছল তিক্ততা। প্রথমে রাজীব, তারপর কৃষ, সবশেষে রোশন। রোশন এবং শ্রাবন্তীর ডিভোর্স হচ্ছে কিনা সেই ব্যপার নিয়ে নিজেরা কিছু না বললেও গত বছর দুর্গাপুজোর পর থেকেই আলদা থাকা শুরু করেছেন। একজন উত্তর তো আর একজন দক্ষিণ। এরপর থেকে এই দম্পতি খবরের শিরোনামে নিজেদের জায়গা করে নিয়েছেন। ফ্যান থেকে টলি ইন্ড্রাস্টির অনেকেরই একটাই প্রশ্ন কেন আলাদা থাকছেন তাঁরা। তাহলে কি এবারেও বিয়ে ভাঙতে চলেছে? আবার কি এরা এক হবে? এই ধরণের নানা প্রশ্নে ভরে গিয়েছিল দুজনের সোশ্যাল মিডিয়ার পাতা। রোশন এবং শ্রাবন্তীকে এই নিয়ে প্রশ্ন করা হলেও তাঁরা কোনও উত্তর দেননি নিজের থেকে বরং বার বার এড়িয়ে গিয়েছেন।

Advertisements

এদের মধ্যে কথাবার্তাও এখন পুরোপুরি বন্ধ। যোগাযোগও নেই আর। এমনকী একে অপরের সোশ্যাল মিডিয়া থেকেও সব ছবি সরিয়ে ফেলেছেন সাথে আনফলো করে দিয়েছেন। প্রথমে শ্রাবন্তী সিং সারনেম থাকলেও এখন সিং নামটি আর নেই। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং রাখলেও এখন আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছেননা। বরং দুজন এখন নিজেদের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত। একজন সিনেমা আর নতুন জিম নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী। আর রোশনও নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছেন। নিজের জিম আর ফিটনেস নিয়ে দিব্যি খোসমেজাজে আছেন।

Advertisements

রোশন আর শ্রাবন্তীর জীবনে নানান টানাপোড়েনের মাঝে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রীর ছেলে ঝিনুক। ঝিনুকের ভালো নাম অভিমন্যু। নতুন বছরের শুরুতে নিজের প্রেমের কথা জানালেন। প্রেমিকার নাম দামিনী ঘোষ। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে জানালেন, তাঁদের প্রেমের কথা। এই প্রেম একমাসের নয়, ২০২১ নিয়ে তিন বছর পূর্ণ হল। একা অভিমন্যু না দামিনীও অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন নিজেদের ভালোবাসার কথা। অবশ্য ছেলের প্রেমের ব্যপারে মা ভালোই অবগত।

Advertisements

Advertisements

এসবের মধ্যেই অভিনেত্রীর নতুন পোস্ট দেখে সকল নেটনাগরিক চমকে গিয়েছেন। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেছেন যেখানে অভিনেত্রী এক সদ্যোজাত শিশুকন্যাকে কোলে নিয়ে আদর করতে ব্যস্তম আর ছবিতে শ্রাবন্তী ও শিশুটিও হাসছে প্রাণ খুলে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সন্তান হল ঈশ্বরের মত, সকলের এই পথে এগিয়ে যাওয়া উচিত।’ এই বাচ্চা মেয়েটির নাম ডোলু। এই একরত্তিকে নিয়ে বেজায় ব্যস্ত শ্রাবন্তী। তাকে নিয়ে খেলা, ঘুম পাড়ানো, ভিডিও করা সবেতেই রয়েছেন তিনি। না না ইনি শ্রাবন্তীর মেয়ে নয়। এক বান্ধবীর মেয়ে। ডোলুর সাথে অভিনেত্রীর এই পোস্ট ভাইরাল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media