whatsapp channel

ডাক্তার হওয়ার স্বপ্ন, বিয়ে ছেড়ে দুর্জয়ের ভরসায় শহরে রাণী, ফাঁস ধামাকা প্রোমো

ডাক্তার হওয়ার স্বপ্ন তার চোখে। ছোট থেকেই মেডিকেল লাইনে আসার ইচ্ছা বড় হয়ে এবার পূরণ করার পালা। কিন্তু স্বপ্ন পূরণের হাতছানিতে কি শেষমেষ বিপদের দিকে ধেয়ে যাবে রাণী? স্টার জলসা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ডাক্তার হওয়ার স্বপ্ন তার চোখে। ছোট থেকেই মেডিকেল লাইনে আসার ইচ্ছা বড় হয়ে এবার পূরণ করার পালা। কিন্তু স্বপ্ন পূরণের হাতছানিতে কি শেষমেষ বিপদের দিকে ধেয়ে যাবে রাণী? স্টার জলসা চ্যানেলে সদ্য শুরু হওয়া সিরিয়াল ‘তোমাদের রাণী’ (Tomader Rani) এমনি গল্পের উপরে ভিত্তি করে চলছে। মফস্বলের মেয়ে রাণী ডাক্তার হতে চায়। তার জন্য সবকিছু করতে রাজি সে। এদিকে বাড়ি থেকে ইতিমধ্যেই পাত্র দেখে বিয়েও দিয়ে দেওয়ার পরিকল্পনা চলছে রাণীর। কিন্তু শেষমেষ নায়ক দুর্জয়ের উপরে ভরসা করে বিয়ে ছেড়ে কলকাতায় এসে পড়ে সে।

Advertisements

মফস্বল অঞ্চলের এক বেশ রক্ষণশীল পরিবারের মেয়ে রাণী। ছোট থেকেই তাঁর একটাই স্বপ্ন, ডাক্তার হওয়ার। অন্যরা যেখানে বিয়ে করে সংসার গোছানোর কথা ভাবে, রাণীর সেখানে খালি চিন্তা কীভাবে বিয়েটা এড়াবে সে। পরিবারের তরফে অবশ্য বিয়ে ঠিক করে ফেলা হয় তাঁর। এদিকে বাপের বাড়িও যেমন, শ্বশুর বাড়িও তেমন। ঘরের বউ চাকরি করবে, এ একেবারেই না পসন্দ রাণীর হবু শ্বশুর বাড়ির। এমতাবস্থায় এক বড়সড় কাণ্ড ঘটিয়ে বসে রাণী।

Advertisements

ডাক্তার হওয়ার স্বপ্ন, বিয়ে ছেড়ে দুর্জয়ের ভরসায় শহরে রাণী, ফাঁস ধামাকা প্রোমো

Advertisements

নায়ক দুর্জয়ের সঙ্গে ইতিমধ্যেই আলাপ হয়েছে দর্শকদের। পেশাগত দিক দিয়ে এত কম সময়ের এত সফল একজন ডাক্তার হওয়া সত্যিই অকল্পনীয়। রাণীর সঙ্গেও আলাপ হয় দুর্জয়ের। আর তারপরে দুর্জয়ের ভরসাতেই বড় সিদ্ধান্ত নেয় রাণী।

Advertisements

সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে ‘তোমাদের রাণী’র আগামী প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, গোলাপী জমকালো শাড়ি, সোনার গয়নায় কনের সাথে সেজেছে রাণী। বাবার উদ্দেশে একটি চিঠি লিখে যায় সে। সেখানে লেখা থাকে, মাকে দেওয়া কথা রাখতে ডাক্তার তাঁকে হতেই হবে। ব্যালকনি থেকে শাড়ি ঝুলিয়ে লুকিয়ে রাতেই বাড়ি ছাড়ে রাণী। তারপর ট্রেন ধরে সোজা কলকাতা। কিন্তু যে দুর্জয়ের ভরসায় সে এত বড় ঝুঁকিটা নিল তাঁকেই পাওয়া যায় না ফোনে। দেখা যায়, অপারেশন থিয়েটারে ব্যস্ত দুর্জয় নির্দেশ দিচ্ছে ফোনটা অফ করে দিতে। এবার তবে রাণীর কী হবে? দুর্জয়কে ভরসা করেই কী সে বিপদে পড়বে অচেনা শহরে? উত্তর পেতে গেলে দেখতেই হবে তোমাদের রাণীর আগামী পর্ব।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই