whatsapp channel

Trina Saha: ট্রান্সপারেন্ট শাড়িতে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন তৃণা সাহা

টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ তৃণা সাহা। খড়কুটো ধারাবাহিকেই দর্শকের বেশ মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিলেন, তিনি তার পরে যখন খড়কুটো শেষ হয়ে গেল তখন কিন্তু দর্শকদের একাংশের দাবি ছিল আবার কবে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ তৃণা সাহা। খড়কুটো ধারাবাহিকেই দর্শকের বেশ মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিলেন, তিনি তার পরে যখন খড়কুটো শেষ হয়ে গেল তখন কিন্তু দর্শকদের একাংশের দাবি ছিল আবার কবে দেখা মিলবে তার। তবে শুধুমাত্র ধারাবাহিকই নয়, অনেক ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। মুক্তি পেয়েছে সাহান দত্ত ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’। সেখানেই দেখা মিলেছে তৃণার। ‘গভীর জলের মাছ’ তার দ্বিতীয় ওয়েব সিরিজ। এর আগে অঞ্জন দত্ত পরিচালিত ‘মার্ডার বাই দ্য সি’তে দেখা গিয়েছিল তৃণাকে।

রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত এই গল্পের মধ্যে দেখানো হবে ত্রিকোণ প্রেমের মাঝখানে রয়েছেন তৃণা, বাকি দুই দিকে রয়েছেন ইন্দ্রাশিষ রায় এবং কৌশিক রায়। ‘বালিঝড়ে’ ‘ঝোড়া’ র চরিত্রটিতে বেশ মানিয়েছে। অনুরাগীদের মধ্যে তারা চরিত্রটিকে বেশ পছন্দ করছেন। কখনো রাগ, অভিমান এবং তার বরের সঙ্গে খুনসুটি করা এছাড়াও তার মধ্যে প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলা, এইসব নিয়ে বেশ আর নেটিজেনদের মধ্যে একটা আলোচনার বিষয়বস্তু তৈরি হয়েছে।

বলাই বাহুল্য, সব মিলিয়ে ভীষণ ব্যস্ত নায়িকা, সঙ্গে বেড়াতে গিয়ে অথবা কখনো নিজেই অসাধারণ স্টাইল এর সাথে ফটোশুট ভিডিও করেন । সম্প্রতি কালো পোশাকে তিনি একটি ছবি instagram এর মাধ্যমে পোস্ট করেছেন, ছবিতে দিতেই তো নেটিজেনরা একেবারেই ঘায়েল হয়ে গেছে, স্লিভলেস কালো পোশাকে উন্মুক্ত পিঠ। সম্প্রতি, তৃণার এই লুক নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। সাধারণ সাজে তৃণার এই শাড়ির লুক দেখে প্রশংসার বন্যা নেটমহলে। কমেন্ট বক্সে প্রত্যেকেই প্রশংসা করেছেন, শুধু তাই নয়, তার অভিনয় নিয়েও অনেকেই কমেন্ট করেছেন ‘বালিঝড়’ ধারাবাহিকে তাকে কেমন লাগছে, এমনটাও অনেকে মেসেজ করে জানিয়েছেন। দেখে নিন অসাধারণ ফোটো :

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক