Hoop Life

Vastu Tips: অর্থনৈতিক সংকট থেকে রেহাই পেতে আজই বাড়িতে লাগান এই গাছ

বাস্ত বিশেষজ্ঞরা মনে করেন, আপনার ঘরের যদি বাস্তু দোষ থাকে, তাহলে আপনার জীবনে কিন্তু নানান রকম সমস্যা হতে পারে। বাস্তু মেনে আপনাকে সমস্ত কাজ করতে হবে। সকাল বেলা ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত সমস্ত কাজ আপনাকে নিয়ম মেনে নিষ্ঠা ভরে করতে হবে।

১) আপনি কি ভালো নেই? আপনি কি সারাক্ষণ অসুস্থতায় ভোগেন? কিংবা অর্থনৈতিক সমস্যা কিছুতেই পিছু ছাড়ছে না? তাহলে অবশ্যই বাড়ির উত্তর-পশ্চিম কোণে একটি তুলসী গাছ রোপন করুন, সেখানে তুলসী মঞ্চ তৈরি করে দিন, সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার কাপড়ে জল দিন এবং রাত্রিবেলা প্রদীপ জ্বেলে দিন।

২) বাস্তুদোষ কমাতে বাড়ির মহিলারা প্রতিদিন তুলসী গাছের গোড়ায় গঙ্গা জল অর্পণ করুন, এতে আপনার গৃহের বাস্তুদোষ একেবারে কেটে যাবে।

৩) বাস্তুদোষ কমাতে চাইলে, তুলসী পাতার পাতা যদি শুকিয়ে যায়, তাহলে তৎক্ষণাৎ পাতা কেটে বাদ দিয়ে দিন, মরে যাওয়া বা শুকিয়ে যাওয়া গাছ আপনার ঘরের জন্য খুবই খারাপ।

৪) যে সমস্ত বাড়ির বাচ্চারা কথা শুনতে চান না, তাদেরকে আপনারা রোজ সকালবেলা ঘুম থেকে উঠে তুলসী পাতা খাওয়ালে যেমন শরীর সুস্থ থাকবে, ঠিক তেমনই, এই গাছ আপনার গৃহের জন্য অত্যন্ত শুভ হবে।

৫) বিকালে কখনো তুলসী গাছের গোড়ায় জল দেবেন না, এতে কিন্তু আপনার জীবনে বড় বিপদ ঘনিয়ে আসতে পারে। তুলসী গাছের গোড়ায় সন্ধ্যা হলেই একটা প্রদীপ জ্বেলে দিন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo