whatsapp channel

Lifestyle: যেভাবে তুলসী পুজো করলে অবশ্যই সুফল পাবেন, বিপদ থেকে মিলবে মুক্তি

আপনি কি জানেন যে মা তুলসীর কৃপায় আপনার জীবন একেবারে পাল্টে যাবে? অনেকেই বিশ্বাস করেন না বা অনেকেই বিশ্বাস করতে চান না। আপনি যদি একবার মন থেকে বিশ্বাস করে মা…

Avatar

আপনি কি জানেন যে মা তুলসীর কৃপায় আপনার জীবন একেবারে পাল্টে যাবে? অনেকেই বিশ্বাস করেন না বা অনেকেই বিশ্বাস করতে চান না। আপনি যদি একবার মন থেকে বিশ্বাস করে মা তুলসীর পুজো করেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো সমস্যাই হবে না। মা তুলসী হলেন সমস্ত তেত্রিশ কোটি দেব দেবীর ঊর্ধ্বে। তাই সমস্ত দেবতাকে যদি পুজো করার সময় নাও পান সেক্ষেত্রে শুধুমাত্র তুলসীকে পুজো করলে আপনার জীবনের সমস্ত কিছু পাওয়া হয়ে যাবে, আপনি একসাথে সমস্ত দেবদেবীকে পুজো করতে সক্ষম হবেন।

তুলসীকে পুজো করার সময় মাথায় রাখতে হবে, কখনো বাসি বা ছেঁড়া পোশাক পড়ে তুলসী পাতায় হাত দেওয়া যাবেনা, তাহলে কিন্তু আপনার জীবনের গুরুতর বিপদ ঘনিয়ে আসতে পারে। আপনাকে সব সময় সকালবেলা ঘুম থেকে উঠে পরিষ্কার কাপড় পড়ে পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে তারপরে মা তুলসীর পুজো করতে হবে। তাহলেই দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

আর একটা কথা মাথায় রাখতে হবে, সন্ধ্যেবেলা কখনোই তুলসী গাছের গোড়ায় জল দেওয়া যাবে না। তাহলে কিন্তু এটাও আপনার জন্য খুব একটা ভালো সংকেত নিয়ে আসবে না। তাই সন্ধ্যেবেলা তুলসী তলায় শঙ্খ বাজিয়ে পুজো করুন। আর একটি প্রদীপ জ্বালিয়ে রাখুন, তবে কখনোই তুলসী গাছের গোড়ায় জল দেওয়া যাবে না।

whatsapp logo