whatsapp channel

বিয়ের পর বৌভাতের রাতে “রঙ্গবতী” নাচে ঠুমকা লাগালেন ওম-মিমি! ভাইরাল এই নাচ

বাংলা টেলিজগৎ জুড়ে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা টেলিজগৎ জুড়ে এখন বিয়ের মরশুম। একের পর এক তারকারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে চলেছেন। দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, মিমি দত্ত, ওম সাহানি। একে একে সকল সেলেব জুটিই বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। নতুন বছরে প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নেন ওম-মিমি। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। ওম বিহারি হলেও অভিনেতা বাঙালি নিয়মেই সামাজিক বিয়ে করতে চেয়েছিলেন আর কথামতো ৩ তারিখে সোশ্যাল ম্যারেজে কথা মতো তাই করলেন।

Advertisements

অবশ্য বিয়ের আগে আইবুড়োভাত, সঙ্গীত, আর গায়ে হলুদের অনুষ্ঠান সবই পালন করেছেন বেশ জাঁকজমক ভাবে। বিয়ের দিন মিমি লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল অন্যদিকে ওম কিছু কম নন। বিয়ের সন্ধ্যেতে অভিনেতা মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে হাজির হন। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক নিজের হাতে বৈদিক নিয়মে বিয়ে দিলেন ওম-মিমির।

Advertisements

এলাহি আয়োজন ছিল বিয়ের। তবে বিয়ে এলাহি হলেও এদের বিয়ের কিছু নিয়ম সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। প্রথমে দেবলীনা কুমার কন্যাদান ছাড়াই বিয়ে করেন। সমাজের পুরনো রীতি ভেঙে চলেই সংবাদ শিরোনামে উঠেছিলেন তিনি। এবার সেই পথে ওম মিমি হাঁটলেন। তার সাথে ছিল সিদুঁরদান পর্বে চমক। ওমই কেবল মিমিকে সিঁদুর পরাননি। মিমিও ওমকে সিঁদুর পরিয়েছেন। সংস্কৃত মন্ত্র আর রবীন্দ্র সঙ্গীতের আবহে নিজেদের বিয়ে সারেন এই তারকা জুটি। আর বিয়ের নানান প্রতিচ্ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  বিয়ে শেষ হতে একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই দম্পতি।

Advertisements

Advertisements

বিয়ের দুদিনের মাথায় ঘরোয়া পরিবেশে উদযাপন করা হয়েছে বৌভাতের অনুষ্ঠান। এই দিন হালকা সবুজ রঙা শেরওয়ানি পরেছিলেন ওম। আর মিমি গিয নীল কাঞ্জিভরম শাড়ি আর ভারী সোনার গয়নায় হাতে শাঁখা-পলা, সিঁথিতে ছিল চওড়া সিঁদুরে সেজেছেন। সেই সাজেই স্বামী ওমের সঙ্গে নাচতে দেখা গিয়েছে জনপ্রিয় অভিনেত্রী মিমিকে। স্ত্রীর সাথে মিউজিক্যাল রিসেপশানে গানে নাচে বেশ জমে উঠেছিল। এরপরই জনপ্রিয় ‘রঙ্গবতী’ গানে দেদার কোমর দুলিয়েছেন স্বামী স্ত্রাই। তাঁদের সেই নাচ উপভোগ করেছেন রিসেপশানে উপস্থিত আমন্ত্রিতেরা সকলেই। অনেকে আবার তাঁদের সঙ্গে নেচে উঠেছেন তাল মিলিয়ে। এই নাচের ভিডিও নিজেই শেয়ার করেছেন মিমি। নিমেষে ভাইরাল এই নাচের ভিডিও।

whatsapp logo
Advertisements
Avatar