Hoop TechHoop Trending

TVS Ronin: বাজারে এলো TVS ঘরানার নতুন বাইক! দামে-ফিচার্সে টেক্কা দেবে অন্য বাইককে

বাজেট কম অথচ নতুন বাইক চাই।বাড়িতে বাবার কাছে চাইতে পারছেন না? চিন্তা কিসের? পকেট মানি থেকেই বাইক কিনে নিতে পারেন আপনি। হ্যাঁ, বাজারে TVS লঞ্চ করলো তাদের নতুন বাইক TVS Ronin। মাথায় রাখবেন, এর দাম ও ফিচার্সে টেক্কা দেবে রয়্যাল এনফিল্ডকেও! চলুন দেখে নিই এই বাইকের খুঁটি নাটি তথ্য।

দাম নিয়ে যাদের চিন্তা তাদের জানিয়ে রাখি এর দাম শুরু হচ্ছে ১.৪৯ লাখ (1.49 lac) টাকা থেকে। TVS Ronin SS, DS এবং TD ভেরিয়েন্টের সাথে আসে। SS এর দাম ১,৪৯,০০০ টাকা (1,49,000) এবং লাইটনিং ব্ল্যাক এবং ম্যাগনাম রেড রঙের পেয়ে যাবেন। DS এর দাম ১,৫৬,০০০ টাকা (1,56,500) এবং ডেল্টা ব্লু এবং স্টারগেজ কালো রঙের। টপ-স্পেক টিডি গ্যালাকটিক গ্রে এর সাথে আসে যার দাম ১,৬৮,৭৫০ টাকা (1,68,750) এবং ডন অরেঞ্জের দাম ১,৭০,৭৫০ টাকা (1,70,750).

TVS Ronin একটি সম্পূর্ণ নতুন 225.9cc, অয়েল-কুলড ইঞ্জিন দ্বারা চালিত। এই ইঞ্জিনটি 7750 RPM-এ 20.4 PS শক্তি এবং 3750 RPM-এ 20 Nm টর্ক জেনারেট করে এবং একটি 5-স্পীড গিয়ারবক্সের সাথে মিলিত হয়। এছাড়া, এর ইঞ্জিন সহ বাইকের নীচের দিকের সমস্ত যন্ত্রাংশে কালো ফিনিশ দিয়ে তৈরি ডিজাইন। মাল্টি স্পোক অ্যালয় হুইলে রয়েছে ডুয়াল টোন ফিনিশ। এই গাড়ির ইঞ্জিন নিয়ে আরও কিছু বলতে গেলে, এই ইঞ্জিনে পাওয়া যাবে সর্বোচ্চ 20 bhp শক্তি ও 20 Nm টর্ক। সঙ্গে রয়েছে 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। সর্বোচ্চ 120 kmph বেগে ছুটবে নতুন এই বাইক।

তাহলে, আজই নিকটবর্তী TVS শোরুম যান আর দেখে নিন আপনার পছন্দের বাইকের সমস্ত ফিচার্স।