GossipHoop Plus

অক্ষয় কুমারের সঙ্গে পরকীয়া প্রেম, প্রিয়াঙ্কা চোপড়াকে সপাটে চড় মারতে চেয়েছিলেন টুইঙ্কেল!

অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না বলিউডের অন্যতম প্রিয় দম্পতি। দুজনকে প্রায়ই বিদেশী লোকেশনে বাচ্চাদের সাথে একসাথে সময় কাটাতে দেখা যায়। এদিকে, যখন প্রিয়াঙ্কা চোপড়া ইন্ডাস্ট্রিতে একজন নবাগতা ছিলেন, এবং তিনি খিলাড়ি কুমারের সাথে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছিলেন, তখন অভিনেতা ইতিমধ্যে বিবাহিত থাকাকালীন তার এবং অক্ষয়ের সম্পর্কের বিষয়ে গুজব শুরু হয়েছিল।

এই দুই অভিনেতা একসঙ্গে কাজ করেছেন এতরাজ, মুজসে শাদি করোগে এবং ওয়াক্ত: দ্য রেস অ্যাগেইনস্ট টাইমে।প্রিয়াঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমার একসঙ্গে একাধিক ছবিতে কাজ করায়, অনেক সংবাদপত্র ও ম্যাগাজিন তাদের একটি কাল্পনিক সম্পর্কের কথা বলতে শুরু করে; এমনকি প্রযোজকরা তাদের ছবিতে কাস্ট করতে আগ্রহী হয়ে ওঠেন। প্রাথমিকভাবে, টুইঙ্কেল খান্না সমস্ত গসিপ নিয়ে বিরক্ত ছিলেন না কিন্তু পরে যখন রিপোর্টগুলি শেষ সীমা অতিক্রম করে, তখন তিনি অক্ষয়কে প্রিয়াঙ্কা চোপড়ার থেকে দূরে থাকতে বলেছিলেন।

যখন প্রিয়াঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমার ওয়াক্ত: দ্য রেস অ্যাগেইনস্ট টাইমের শুটিং করছিলেন, তখন দোস্তানা অভিনেত্রীর সাথে টুইঙ্কল খান্নার ব্যাপক তর্ক হয়েছিল। এমনকি তিনি ফিল্মের সেটে পৌঁছেছিলেন এবং প্রিয়াঙ্কাকে চড় মারতে চেয়েছিলেন কিন্তু অভিনেত্রী উপস্থিত ছিলেন না এবং অক্ষয়কে পুরো ক্রুর সামনে তার ক্রোধের মুখোমুখি হতে হয়েছিল।

সেট থেকে পাওয়া সূত্রে জানা গেছে, সূর্যবংশী অভিনেতা কোনোভাবে তাকে শান্ত করে বাড়িতে নিয়ে যান। পরের দিন, অক্ষয় একটি প্রেস বিবৃতি প্রকাশ করেছিলেন যেখানে অভিনেতা দাবি করেছিলেন যে তিনি কখনই কৃশ তারকার সাথে কাজ করবেন না। হোয়াইট টাইগার তারকা এতটাই বিরক্ত হয়েছিলেন যে এমনকি তিনি ভবিষ্যতে তার সাথে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

পরে যখন অক্ষয় কুমার আপ কি আদালতে হাজির হন, রজত শর্মা তাকে প্রিয়াঙ্কা চোপড়ার সাথে তার কথিত সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন। অভিনেতার প্রতিক্রিয়া, “এমন কিছু নেই। প্রিয়াঙ্কার সঙ্গে পাঁচটি ছবিতে কাজ করেছি। এটা এমন নয় যে আমি তার সাথে কাজ করতে চাই না। রানী মুখার্জি ছাড়া আমি সব নায়িকার সঙ্গেই কাজ করেছি। যদি সুযোগ হয়, আমি অবশ্যই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করব।

whatsapp logo