Hoop StoryHoop Viral

রাস্তার ধারে টপাটপ ফুচকা খেতে ব্যস্ত গরু ও বাছুর, তুমুল ভাইরাল ভিডিও

‘ফুচকা’ শব্দটি শুধু বাঙালীর সঙ্গে নয়, অনেকের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ফুচকা। শুধু একটা খাবারের উপাদান নয়, ফুচকা হলো ইমোশন। প্রেমে পড়লে ফুচকা, রাগ হলে ফুচকা বান্ধবীর হাত ধরে ফুচকা অথবা ব্রেক-আপে ফুচকা। ছুটির দিনে বিকেল বেলায় ফুচকাও ওয়ালাদের সামনে লম্বা লাইনের দেখা মিলবে। পাশে হেঁটে গেলে কখনো শুনতে পাবেন ‘ফাউ চাই’, ‘ফাউ চাই’ বলে চিৎকার। লকডাউনে বাড়িতে থাকাকালীন অনেকেই এই রাস্তার ফুচকাকে মিস করেছেন। তবে কেউ কিন্তু দমে যায়নি। বাড়িতেই তৈরি করে ফেলেছেন তাদের পছন্দমতো ফুচকা।

ছোট ছোট মামনি দের মত গরুরাও যে এত ফুচকা প্রেমিক হতে পারে তা সত্যিই ভিডিওটি না দেখলে বিশ্বাস করবেন না। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গরু এবং তার সাথে তার ছানা সমেত ফুচকাওয়ালার কাছ থেকে দিব্যি টপাটপ ফুচকা খাচ্ছে। ১০ টাকায় পাওয়া যায় ছটা ফুচকা, অনেক জায়গায় তো এর থেকে কম পাওয়া যায় কিন্তু ফুচকাপ্রেমী এমন গরুকে দেখে ফুচকা বিক্রেতারো মন গলে গেছে তাই টাকা পয়সা ছাড়াই একটার পর একটা গোল গোল ফুচকা গরু এবং তার ছানার মুখে ঢুকিয়ে দিচ্ছেন তিনি। তবে বিষয়টা যে এক দিনেই এমন হয়েছে তা নয় গরুর এমন ফুচকা খাওয়ার অভ্যাস থেকে মনে হচ্ছে সে প্রতিদিনই ফুচকা খায়।

সোশ্যাল মিডিয়ায় এমন কত কিছুইনা ভাইরাল হয়, যা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয় কখনো কখনো আবার দুঃখজনক ঘটনা ভাইরাল হয়ে থাকে। সোশ্যাল মিডিয়া গুলো বর্তমান প্রজন্মের কাছে একমাত্র প্ল্যার্টফর্ম যেখানে তারা নিজেদের প্রতিভাও খুব সহজে কয়েক মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের কাছে তুলে ধরা যায়। তবে যাই হোক, গরুর এমন ফুচকা খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। প্রত্যেকেই অবাক হয়ে গেছেন তাদের এমন ফুচকা প্রেম দেখে।

Related Articles