Hoop VideoHoop Viral

VIDEO: সুখের খোঁজে দুই দেওরের সঙ্গী হলেন বৌদি, এই সিরিজের দৃশ্য উত্তেজিত করতে বাধ্য

ওয়েব সিরিজ (Web Series) দেখতে কে না পছন্দ করেন? বিনোদন প্রেমীরা চটজলদি বিভিন্ন ধরণের গল্পের স্বাদ নিতে ভরসা করেন OTT প্ল্যাটফর্মগুলির উপরেই। আসলে হাতে সময় কমার সঙ্গে সঙ্গে সিনেমা হলে দর্শকও কমছে লক্ষণীয় ভাবে। পরিবর্তে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। সিনেমার ব্যবসার অঙ্ক এতে কমছে ঠিকই, তবে একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ।

ওয়েব সিরিজের প্রতি মানুষের ভালোবাসা বাড়ার আরও একটি সম্ভাব্য কারণ হল, বড়পর্দায় সিনেমার গল্পে বহু কাটছাঁট করা হয়। সেন্সর বোর্ডের বদান্যতায় কোনো অ্যাডাল্ট দৃশ্য তো বটেই, এমনকি বাদ যান কিছু কিছু সংলাপও। সব ধরণের, সব বয়সের দরর্শকরা প্রেক্ষাগৃহে আসেন, সেকথা মাথায় রেখেই অবশ্য এমনটা করা হয়। কিন্তু ওয়েব সিরিজে এত কড়াকড়ি নেই। অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম।

অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের। ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। মাস কয়েক আগেই ULLU প্ল্যাটফর্মে রিলিজ করেছে এই জনপ্রিয় ওয়েব সিরিজের নয়া সিজন। ‘চরমসুখ’ ওয়েব সিরিজটির সর্বশেষ সিজন ‘তাওয়া গরম’ লঞ্চ হয়েছে গত অগাস্ট মাসে।

ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছে সিরিজটি। গল্প অনুযায়ী, এক মহিলা নিজের স্বামীর কাছে সুখ না পাওয়ায় দুই দেওরের কাছে যান তৃপ্তি খু্ঁজতে। তারপর কীভাবে এগোয় গল্প তা জানতে সাবস্ক্রাইব করতে হবে ULLU অ্যাপে। তারপরেই সিরিজটি দেখতে পারবেন দর্শক।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই