whatsapp channel

Arpita Mukherjee: অর্পিতাকে নিয়ে অজানা তথ্য ফাঁস করলেন বাল্যবন্ধু রাকেশ

পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে বর্তমানে তোলপাড় পশ্চিমবঙ্গ। অর্পিতার ফ্ল্যাট থেকে প্রাপ্ত সেক্স টয় আলোচনাকে আরও মুখোরোচক করে তুলেছে। পার্থর সাথে অর্পিতার রসায়ন নিয়ে ক্রমাগত চলছে কাটা-ছেঁড়া।…

Avatar

পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে বর্তমানে তোলপাড় পশ্চিমবঙ্গ। অর্পিতার ফ্ল্যাট থেকে প্রাপ্ত সেক্স টয় আলোচনাকে আরও মুখোরোচক করে তুলেছে। পার্থর সাথে অর্পিতার রসায়ন নিয়ে ক্রমাগত চলছে কাটা-ছেঁড়া। নেটিজেনদের একাংশ নাম দিয়েছেন ‘অপা’। কিন্তু স্তব্ধ বেলঘরিয়ার দেওয়ানপাড়ার কিছু মানুষ ও অর্পিতার কোচিং-এর বন্ধুরা। তাঁরা এখনও বিশ্বাস করতে পারছেন না, তাঁদের চেনা মেয়েটি এতটা বদলে গিয়েছেন।

অর্পিতার সাথে বেশ কয়েক বছর একই কোচিং-এ পড়তেন রাকেশ সাহা (Rakesh Saha)। টিভিতে কান্নায় ভেঙে পড়তে দেখেছেন অর্পিতাকে। কষ্ট হয়েছে রাকেশের। এখনও ভাবতে পারছেন না, তাঁর কোচিং-এর বান্ধবী বর্তমানে ইডির বন্দি। 2002 সালে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন অর্পিতা। বেলঘরিয়ার মহাকালী গার্লস স্কুলের ছাত্রী অর্পিতা সাগর দত্ত স্কুলের প্রধান শিক্ষকের কাছে বাংলা পড়তে যেতেন। সেখানেই আলাপ রাকেশের সাথে। হাসি, গল্প, আড্ডা দেওয়া সাধারণ মেয়ে ছিলেন অর্পিতা।

নায়িকা হওয়া স্বপ্ন নিয়ে টলিউডে প্রবেশ করলেও পুজোর সময় পুরানো পাড়ায় এলে দেখা হত রাকেশের সাথে। আগের মতোই ছিল ব্যবহার। রাকেশের মতে, হয়তো অর্পিতাকে ফাঁসানো হয়েছে। তবে রাকেশ একা নয়, অর্পিতার প্রতিবেশীরাও মনে করছেন, তিনি পরিস্থিতির শিকার। কিন্তু বর্তমানে তা তদন্তসাপেক্ষ।

22 শে জুলাই, শুক্রবার, অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উনত্রিশ কোটি টাকা, বিপুল পরিমাণ সোনা ও ফরেক্স উদ্ধার করে ইডি। এরপর বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাট থেকেও উদ্ধার হয় প্রচুর অর্থ। 23 শে জুলাই বিকালে গ্রেফতার হন অর্পিতা। বর্তমানে তাঁর ঠাঁই ইডির লকআপ। অনুমান করা হচ্ছে, অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া অর্থের পরিমাণ দুশো কোটি ছাড়িয়ে যেতে পারে।

whatsapp logo