whatsapp channel

Urfi Javed: শরীরে নেই একটুকরো কাপড়, নীল রঙের তার দিয়েই পোশাক বানিয়ে পরলেন উর্ফি

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর অদ্ভুতদর্শন পোশাক পরতে ভালোবাসেন। তবে এমনও হতে পারে হয়তো তিনি নেতিবাচকতাকেই ইতিবাচকতায় পরিণত করতে চেয়েছেন। কারণ উর্ফি খবরের শিরোনামে এসেছিলেন বিতর্কের জেরে। বিগ বস ওটিটি…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর অদ্ভুতদর্শন পোশাক পরতে ভালোবাসেন। তবে এমনও হতে পারে হয়তো তিনি নেতিবাচকতাকেই ইতিবাচকতায় পরিণত করতে চেয়েছেন। কারণ উর্ফি খবরের শিরোনামে এসেছিলেন বিতর্কের জেরে। বিগ বস ওটিটি থেকে বেরিয়ে এয়ারপোর্টে তিনি ক্যামেরাবন্দী হয়েছিলেন গোলাপি ব্রালেট ও নীল ডেনিম জ্যাকেট এবং ট্রাউজার পরে। এরপর থেকেই তাঁর পোশাকে দেখা যায় আমূল পরিবর্তন। সম্প্রতি তাঁকে দেখা গেল নীল রঙের তার দিয়ে পোশাক তৈরি করে পরতে।

একটি ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে নিজের ফ্যাশন তুলে ধরেছেন উর্ফি। উর্ফির শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে প্রথমদিকে তাঁর পরনে দেখা যাচ্ছে একটি গোলাপি রঙের টি-শার্ট। কিন্তু হঠাৎই তাঁর সর্বাঙ্গে জড়িয়ে যায় নীল রঙের তার। কিছুক্ষণের মধ্যেই দেখা যায় সেই নীল রঙের তার দিয়ে টু-পার্ট তৈরি করে পরে ফেলেছেন উর্ফি। টু-পার্টের টপটি একটি হল্টারনেক ব্রালেট ও বটমটি শর্ট স্কার্ট। তার সাথে উর্ফির পায়ে রয়েছে ওয়েজেস। চুল যথারীতি টেনে খোঁপা বাঁধা। উর্ফির ইন্সটাগ্রাম রিল ভাইরাল হতেই যথারীতি আবারও ট্রোল হয়েছেন তিনি। তবে ফ্যাশন ডিজাইনাররা তাঁকে ট্রোল করেন না। কারণ কিছুদিন আগে একজন ফ্যাশন ডিজাইনার উর্ফির জন্য দুঃখ প্রকাশ করার পর উর্ফিও তাঁকে এক হাত নিয়েছেন।

দিন কয়েক আগেই খোলামেলা পোশাক পরে রাস্তায় দাঁড়িয়ে বড়াপাও খাচ্ছিলেন উর্ফি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই উর্ফিকে নেটিজেনদের একাংশ কটাক্ষ করে ‘সস্তার পুনম পান্ডে’ বলেছেন। কিন্তু ওই একই পোশাকে উর্ফির আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, উর্ফির এক অনুরাগী তাঁর সাথে দেখা করতে পেরে উচ্ছ্বসিত।

কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও বিগ বস ওটিটির মাধ্যমে উর্ফি পরিচিতি লাভ করেছেন। বলিউড তাঁর পাখির চোখ। তবে উর্ফি চান ভালো চিত্রনাট্যে অভিনয় করতে। ওয়েব সিরিজে অভিনয় করতেও আগ্রহী তিনি। এই মুহূর্তে উর্ফি বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন।

whatsapp logo