BollywoodHoop Plus

Urfi Javed: অ্যাডাল্ট ছবি করতে গিয়ে পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়লেন উর্ফি!

ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদের একটি ভিডিও, যিনি তার অদ্ভুত ফ্যাশন পছন্দের কারণে খবরে রয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। উর্ফি জাভেদের ভক্তরাও এই ভিডিও দেখে হতবাক হতে পারেন। এই ভিডিওতে, পুলিশ একটি নীল ছবির শুটিং করার সময় গ্ল্যামারাস ডিভা উর্ফি জাভেদকে হাতে নাতে ধরা পরতে দেখা যাচ্ছে। এতে হতবাক হওয়ার দরকার নেই। জেনে নিন এই ভিডিওটির সম্পূর্ণ সত্যতা।

এই ভিডিওটি ফেব্রুয়ারিতে কন্টেন্ট ক্রিয়েটর রোহিত গুপ্ত শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে উর্ফি অফিসে গিয়ে পরিচালকের সঙ্গে দেখা করেন। পরিচালক তাকে তার ছবিতে কাস্ট করতে চান। তিনি উর্ফিকে বলেন যে তার সিনেমাটি একটি গোপনীয় এবং রণবীর কাপুর সিনেমাটিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন। উর্ফি জাভেদ একথা শুনে উত্তেজিত হয়ে ওঠে। তাকে বলা হয়, ছবির নায়কের জন্য একজন বিদেশি অভিনেতাকে কাস্ট করা হয়েছে এবং গানগুলো কম্পোজ করবেন বাদশা। মুভিটির নাম টাইটানিক।

এর পরে, রোহিত গুপ্ত দ্বিতীয় পরিচালক হিসাবে অফিসে আসেন এবং প্রধান অভিনেতার সাথে প্রবেশ করেন। উর্ফি যখন মুখ্য অভিনেতা সম্পর্কে জিজ্ঞাসা করে, তখন তাকে বলা হয় যে তিনি উগান্ডা থেকে এসেছেন। এর পরে পরিচালক উর্ফিকে অডিশনের জন্য ডাকেন এবং তাকে অদ্ভুত ছবির একটি সংলাপ দেন। এরপর পুলিশের খাকি ইউনিফর্ম পরা এক ব্যক্তি অফিসে ঢুকে একটি অ্যাডাল্ট ফিল্মের শুটিং করার অভিযোগে সবাইকে ধরে ফেলে।

সেখানে উপস্থিত তিনজনই উর্ফিকে দোষারোপ করতে থাকে। কথাটা শুনে উর্ফি খুব রেগে যায়। এর পরে সে তার ম্যানেজারকে ডেকে চিৎকার করে। তাদের জন্য কেন এমন একটি অডিশন নির্বাচন করা হয়েছিল তা তিরস্কার করে। এর পরে উর্ফি হতবাক হয়ে যায় যখন ম্যানেজার ফোনে প্রকাশ করে যে এটি একটি প্র্যাঙ্ক। কিছুই বাস্তব না। উর্ফি বিশ্বাস করতে পারে না যে তার সাথে এত বড় প্র্যাঙ্ক হয়েছে। পরে এই ঘটনায় আবারও হাসেন উর্ফি জাভেদ।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Gupta (@ro_hit_hain)

Related Articles