whatsapp channel

Urfi Javed: চুলের বিনুনি দিয়ে লাজ রক্ষা করলেন উরফি জাভেদ!

বরাবর পোশাকের ট্যাবু ভেঙে সোশ্যাল মিডিয়ায় চর্চার মশলা হয়ে উঠেছেন মডেল উরফি জাভেদ (Urfi Javed)। দুএকটি মিউজিক ভিডিও ছাড়া অভিনয়ে তার তেমন কোনো নামডাক নেই, তবে তার ফ্যাশন সেন্স তাকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

বরাবর পোশাকের ট্যাবু ভেঙে সোশ্যাল মিডিয়ায় চর্চার মশলা হয়ে উঠেছেন মডেল উরফি জাভেদ (Urfi Javed)। দুএকটি মিউজিক ভিডিও ছাড়া অভিনয়ে তার তেমন কোনো নামডাক নেই, তবে তার ফ্যাশন সেন্স তাকে এনে দিয়েছে অনাবিল জনপ্রিয়তা। প্রায়ই নিজেকে নানা রূপে হাজির করেন এই মডেল। আর তাতেই যেন একটা সেনসেশন তৈরি হয় সামাজিক মাধ্যমে। কখনো খবরের কাগজ দিয়ে নিজের গোপন স্থান ঢেকে ক্যামেরাবন্দি হন তিনি, আবার কখনো শুধুমাত্র পালকের তৈরি দানা দিয়ে ঢাকা দেন নিজের স্তনযুগল। তাকে ঘিরে এই নিয়ে নানা বিতর্ক তৈরি হলেও সেসবে খুব একটা পাত্তা দেননা এই মডেল। বরং এই বিতর্কই তাকে ইন্ধন যোগায় নগ্নিকা হতে।

Advertisements

তবে এবার উরফি যা করলেন, তা এক্কেবারে সীমাতীত। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। আর এই ভিডিওতে আবার নিজেকে খোলামেলা অবতারে মেলে ধরলেন এই মডেল। এবার পোশাক ছাড়াই ক্যামেরার সামনে এলেন উরফি। স্তনজুগিল ঢাকলেন লম্বা চুলের বিনুনী দিয়ে। পরনে পোশাক বলতে শুধুই নিম্নাঙ্গের অন্তর্বাস। আর এই লুকে উন্মুক্ত তার শরীরের মধ্যদেশ থেকে ফর্সা উরু সবটুকু। মুখে নিউড মেকআপ। ভিডিওর নেপথ্যে বাজছে ইংরেজি গান। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি যা দেখি তাই পছন্দ করি’।

Advertisements

আর এই ভিডিও দেখে আবারো ক্ষেপে উঠলেন নেটিজেনদের একাংশ। উঠে এসেছে নানা রকমের মন্তব্য। কেউ লিখেছেন, ‘যা দেখাতে চান তা দেখিয়েই ফেলুন না, এটুকু ঢাকা দেওয়ার দরকার কি’; আবার একজন লিখেছেন, ‘নগ্নতার একটা সীমা থাকা উচিত’। তবে কেউ কেউ তার পাশে থেকে লিখেছেন, ‘এতই যদি এনার পোশাক নিয়ে সমস্যা তখন ফলো করে দেখার দরকার কি’; অন্যজন লিখেছেন, ‘এইসব তির্যক মন্তব্যে কান দিও না বেশি। নিজের মতো কাজ করে যাও’।

Advertisements

প্রসঙ্গত, ছকভাঙা পোশাক পরে একদিকে যেমন সমালোচিত হয়েছেন এই মডেল, তেমনই তার ফ্যাশন স্টাইলিং তাকে দিয়েছে দেশজোড়া জনপ্রিয়তা। এর আগেও ট্র্যাডিশনাল পোশাকে তাকে দেখা গেছে একাধিকবার। গতবছরের শেষের দিকে দুবাইয়ের সমুদ্র সৈকতেও শালোয়ার কামিজে দেখা গেছিল তাকে।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা