whatsapp channel

Urfi Javed: গোলাপি রঙের হার্ট পোশাকে ঢাকা গোপনাঙ্গ, ফের ভাইরাল উরফি জাভেদ!

প্রেক্ষাগৃহে ‘বার্বি’ রিলিজ করার পর থেকেই বার্বি ফটোশুট বর্তমানে নতুন ট্রেন্ড। উরফি জাভেদ (Urfi Javed) বোধহয় প্রথম বলিউড সেলিব্রিটি যিনি এই ট্রেন্ডে গা ভাসালেন। ‘বার্বি’ রিলিজ করার প্রায় সাথে সাথেই…

Avatar

Nilanjana Pande

প্রেক্ষাগৃহে ‘বার্বি’ রিলিজ করার পর থেকেই বার্বি ফটোশুট বর্তমানে নতুন ট্রেন্ড। উরফি জাভেদ (Urfi Javed) বোধহয় প্রথম বলিউড সেলিব্রিটি যিনি এই ট্রেন্ডে গা ভাসালেন। ‘বার্বি’ রিলিজ করার প্রায় সাথে সাথেই উরফি তাঁর চুল গোলাপি রঙে রাঙিয়েছিলেন। এখনও অবধি উরফির চুলের রঙ গোলাপি। এবার উরফি নিজস্ব স্টাইলে অনুসরণ করলেন ‘বার্বি’ পোশাকের ট্রেন্ড। পাপারাৎজিদের সামনে হার্ট পরে এসে চমকে দিলেন তিনি।

এদিন উরফি গাড়ি থেকে নামতেই তাঁকে বরাবরের মতোই ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। উরফির পরনে ছিল হালকা গোলাপি রঙের হার্ট শেপড ড্রেস। ড্রেসটি অফ শোল্ডার। নেকলাইনেও রয়েছে হার্টের শেপ। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ। ড্রেসের উর্ধ্বাংশ বডিকন হলেও নিচের অংশটি দুই ভাগ হয়ে হার্টের রূপ ধারণ করেছে। পোশাকের দুই পাশে বিশেষ ভাবে তৈরি হয়েছে হার্ট শেপ। এই পোশাকের সাথে মানানসই করে গোলাপি চুলে বান বেঁধেছেন উরফি। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে ফ্রিঞ্জ। লেটেস্ট ট্রেন্ড মেনে উরফির মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। গলায় রয়েছে সোনালি রঙের হার্ট শেপড পেনডেন্ট। পোশাকের সাথে মানানসই করে পায়ে রয়েছে গোলাপি ওয়েজেস।

কিছুদিন আগে পোশাকের কারণে মুম্বই এয়ারপোর্টে হেনস্থার সম্মুখীন হয়েছিলেন উরফি। এক ব্যক্তি আচমকাই তাঁর পথ রোধ করে বলেন, উরফির পরনের পোশাকের কারণে ভারতের নাম বাইরের দেশে খারাপ হচ্ছে। এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই উরফির অনুরাগীদের একাংশ তাঁকে সমর্থন করে লেখেন, উরফি নিজের পছন্দ মতো পোশাক পরতেই পারেন। তা নিয়ে তাঁকে কিছু বলার নেই ওই ব্যক্তির।

বর্তমানে বলিউডের ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা ( Abu Jani Sandip Khosla)-র সাথে কাজ করছেন উরফি। আগামী দিনে তিনি নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo