BollywoodHoop Plus

Urfi Javed: উর্ধাঙ্গে নেই একটিও সুতো, নগ্নিকা উরফিকে দেখে চোখ বুজলেন নেটিজেনরা

কখনও নিরাবরণ আবার কখনও ব্লেড দিয়ে তৈরি পোশাক— নানারকম অর্ধনগ্ন সাজ দিয়েই নজর কাড়তে জানেন উরফি জাভেদ (Urfi Javed)। বলিপাড়ার একেবার প্রথম সারির অভিনেত্রী নন। টেলিভিশনেরও পরিচিত মুখ বলা যায় না তাঁকে। তবু উরফিকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে পরিমাণ বিতর্ক, উন্মাদনার ঝড় ওঠে, তা অনেকের কাছেই ঈর্ষণীয়। বিশেষ করে তাঁর পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। উরফি প্রকাশ্যে এলেন মানেই একটা তুফান উঠবে।

এবারও হল তেমনটাই। ক্যামেরার সামনে এক্কেবারে নগ্ন হয়েই নিঃসংকোচে দাঁড়ালেন উরফি জাভেদ। আর তাতেই আবার উরফিকে নিয়ে পড়ল শোরগোল। সম্প্রতি উরফিকে দেখা গেছে এমনই অর্ধনগ্ন অবতারে। একটি ভিডিওতে দেখা গেছে, নিম্নাঙ্গে শুধু একটি সাদা-কালো ট্রাউজার পরে দেওয়ালের দিকে মুখ ঘুরে দাঁড়িয়ে আছেন উরফি জাভেদ। আর সেই ট্রাউজারের একদিক সাদা একদিকে কালো। নিতম্বের কাছে রয়েছে দুটি হাতের ছাপ। তবে উর্ধাঙ্গে নেই সুতোটিও। এক্কেবারে নগ্ন উর্ধাঙ্গ নিয়েই ক্যামেরার সামনে দাঁড়ালেন উরফি। সামনে দেওয়ালে লেখা, ‘তারা পাগল, তাও তারা নামহীন’। ভিডিও দেখে মনে হচ্ছে, উরফি নিজের হাতে পেন্সিল নিয়ে নিজেই দেওয়ালে লিখেছেন লেখাটি।

আর এই ভিডিও ঘিরেও উঠেছে মন্তব্যের ঝড়। অনুরাগীরা আবার উরফির নগ্ন রূপ দেখে ক্ষুব্ধ। একজন তো লিখেই ফেলেছেন, ‘তোমার মতো নাম জয় করেও কেউ সেই নাম নেবেনা। তোমার লজ্জা লাগা দরকার’; কেউ আবার লিখেছেন, ‘এভাবে নগ্ন হয়ে বিখ্যাত হওয়ার চেষ্টা লজ্জার’; আবার কেউ কেউ লিখেছেন, ‘এবার তো গায়ে পোশাক পরো’। তবে কেউ আবার উরফির পাশে দাঁড়িয়ে লিখেছেন, ‘এটা ওর জীবন। ও কেমনভাবে বাঁচবে সম্পূর্ণভাবে ওর ব্যাপার’।

প্রসঙ্গত, সম্প্রতি উরফি জাভেদ বিতর্কে জড়িয়েছেন ঔপন্যাসিক চেতনা ভগতের (Chetan Bhagat) সঙ্গে। ‘দেশের তরুণ প্রজন্মকে বিপথে নিয়ে যাচ্ছেন উরফি জাভেদ’— প্রকাশ্যে চেতন ভগতের এই মন্তব্যের পরই নতুন করে জলঘোলা শুরু হয়েছে। লেখকের মুখোশ খুলে দিতে তাঁর সঙ্গে কিছু কথোপকথনের নমুনা প্রকাশ্যে এনেছেন উরফিও। যাতে বিতর্কের আঁচ আরও উস্কেছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)