whatsapp channel

Urfi Javed: বাকি অর্ধেকটা কই? শরীরের অর্ধাংশ ঢেকে হট অবতারে ক্যামেরার সামনে উরফি!

ফ্যাশনের ক্ষেত্রে মূলত সেলিব্রিটিদেরই ফলো করে সাধারণ মানুষ। বলিউডে এমন অনেক নায়ক নায়িকাই রয়েছেন যারা ফ্যাশনের ক্ষেত্রে নিজস্ব ব্র্যান্ড তৈরি করে ফেলেছেন। কিন্তু এদের মধ্যেই এমন একজন রয়েছেন যাকে কিনা…

Nirajana Nag

Nirajana Nag

ফ্যাশনের ক্ষেত্রে মূলত সেলিব্রিটিদেরই ফলো করে সাধারণ মানুষ। বলিউডে এমন অনেক নায়ক নায়িকাই রয়েছেন যারা ফ্যাশনের ক্ষেত্রে নিজস্ব ব্র্যান্ড তৈরি করে ফেলেছেন। কিন্তু এদের মধ্যেই এমন একজন রয়েছেন যাকে কিনা ফ্যাশন ইনফ্লুয়েন্সার এর বদলে ফ্যাশন ডিজাস্টার বলা চলে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ উরফি জাভেদের (Urfi Javed) ব্যাপারে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হয় তাঁর নানান ভিডিও, ছবি।

হেন জিনিস নেই, যা দিয়ে উরফি পোশাক বানাতে পারেন না। সাইকেলের চেন থেকে শুরু করে বস্তা, সেফটি পিন, ফুল, সেলোটেপ, নিজের ছবি, হাওয়াই মিঠাই সবকিছু দিয়েই পোশাক বানিয়ে ফেলেছেন তিনি। যদিও সেগুলিকে পোশাক বলতে নারাজ নেটিজেনদের একটা বড় অংশ। তাদের মতে, এগুলি স্রেফ অশ্লীলতা ছড়িয়ে উরফির চর্চায় আসার ফিকির। এতে সমাজ তথা তরুণ প্রজন্মের মধ্যে খারাপ প্রভাব পড়ছে। যদিও এত সমালোচনাতেও উরফির কোনো ভ্রুক্ষেপ নেই। তিনি নিজের কাজেই ব্যস্ত থাকেন।

Urfi Javed: বাকি অর্ধেকটা কই? শরীরের অর্ধাংশ ঢেকে হট অবতারে ক্যামেরার সামনে উরফি!

মানুষ কথা বলবেই। সেসব কথা কানে না তুললেই হল। এমনি নীতিতে বিশ্বাস করেন উরফি। তাঁর আত্মবিশ্বাস অবাক করে মানুষকে। নামমাত্র পোশাক পরেও দিব্যি ক্যামেরার সামনে পোজ দেন তিনি। সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফির। ওড়নার মতো কাপড় দিয়ে একটি পোশাক তৈরি করেছেন তিনি। শরীরের অর্ধাংশ ভালো ভাবে ঢাকা সেই পোশাকে। বাকি অর্ধাংশ কোনো রকমে ঢাকা পড়েছে কাপড়ে। এমন অদ্ভূত পোশাকেই ক্যামেরার সামনে এসে দাঁড়িয়েছেন উরফি। আর সঙ্গে সঙ্গেই সেই ভিডিও ভাইরাল নেট পাড়ায়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই একটি ভুয়ো ভিডিও বানিয়ে বড় বিপদে পড়েছিলেন উরফি। স্বল্প পোশাক পরার কারণে পুলিশ গ্রেফতার করে নিয়ে যাচ্ছে তাঁকে, এমনি একটি ভিডিও বানিয়েছিলেন তিনি। কিন্তু পরে পুলিশের তরফে খোঁজ খবর করতেই জানা যায়, পুরোটাই লাইমলাইটে আসতে নাটক করেছিলেন উরফি। এরপরেই পুলিশের সম্মান নষ্ট করার অভিযোগে উরফি সহ মোট পাঁচজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৭১, ৪১৯, ৫০০ এবং ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই