whatsapp channel

Urfi Javed: মুখে আঘাতের দাগ, হঠাৎ এমন অবস্থা কেন হল উরফি জাভেদের!

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের বর্তমান ফ্যাশন ফিয়েস্তা। তাঁর ফ্যাশনের অর্থ শুধুই পরীর মতো সেজে ওঠা নয়। বরং ফ্যাশন নিয়ে উরফি যথেষ্ট সাহসী। তিনি ‘আউট অফ দ্য বক্স’ সাজতে পছন্দ…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের বর্তমান ফ্যাশন ফিয়েস্তা। তাঁর ফ্যাশনের অর্থ শুধুই পরীর মতো সেজে ওঠা নয়। বরং ফ্যাশন নিয়ে উরফি যথেষ্ট সাহসী। তিনি ‘আউট অফ দ্য বক্স’ সাজতে পছন্দ করেন। ফলে রণবীর সিং (Ranveer Singh)-এর যথেষ্ট পছন্দ উরফির ফ্যাশন। করণ জোহর (Karan Johar)-এর মতে উরফি নতুন কিছু করার ক্ষমতা রাখেন। সেপ্টেম্বরের শেষ দিনে উরফির দেখা মিলল মুম্বইয়ের একটি নামী রেস্টুরেন্টের প্রবেশপথে। গাড়ি থেকে নেমে রেস্টুরেন্টে প্রবেশ করার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এদিন তাঁর পরনে ছিল কালো রঙের জাম্পস্যুট। স্লিভলেস জাম্পস্যুটের একটি পা সম্পূর্ণ থাকলেও অপর পা উন্মুক্ত। জাম্পস্যুটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। উজ্জ্বল মেকআপ করেছেন উরফি। চোখে ব্যবহার করেছেন কালো রঙের আইলাইনার ও শিমারি আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। কিন্তু তাঁর চোখের নিচে দেখা যায় আঘাতের দাগ। পাপারাৎজিদের একাংশ উরফিকে দাগটি সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি জানান, সম্প্রতি ফিলার করিয়েছেন উরফি। ফলে ব্রুশের দাগ রয়ে গিয়েছিল তাঁর ত্বকে। উরফি কনসিলার দিয়ে তা আবৃত করার চেষ্টা করলেও সফল হননি।

ফলে তিনি সিদ্ধান্ত নেন, দাগটি আরও বেশি করে ফুটিয়ে তুলবেন। মেকআপের রং ব্যবহার করে দাগটি ফুটিয়ে তোলেন উরফি। এদিন তাঁর চুল ব্যাক কোম্ব করে কয়েকটি ক্লিপ দিয়ে আটকানো ছিল। উরফি গলায় পরেছিলেন পোশাকের সাথে মানানসই লাল রঙের বাটারফ্লাই নেকপিস। পায়ে ছিল কালো রঙের ওয়েজেস। উরফি বার্তা দিলেন, ফ্যাশনের অর্থ শুধুই সাজগোজ নয়, নিজেকে অ্যাকসেপ্ট করাও বটে।

আগামী দিনে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo