Advertisements

Urfi Javed: মুখ ফুলে ঢোল, নিজের এ কী হাল করলেন উরফি জাভেদ!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউডে এমন অনেক অভিনেত্রীই রয়েছেন যারা নিজেদের ফ্যাশন আর পোশাক দিয়ে বিশেষ ভাবমূর্তি তৈরি করেছেন। অনেকেই তাদের দেখে অনুপ্রাণিত হয়ে থাকেন। তবে অদ্ভূত পোশাক পরেও যে নজর কেড়ে নেওয়া যায় তা প্রমাণ করে দিয়েছেন একজন। তিনি উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর অদ্ভূত ফ্যাশন সেন্স, ততোধিক অদ্ভূত পোশাক আশাক কখনো চোখ কপালে তুলেছে নেটিজেনদের, কখনো আবার বিরক্তির উদ্রেক ঘটিয়েছে। কিন্তু একটি কথা সকলেই স্বীকার করবেন, উরফিকে উপেক্ষা করা সম্ভব নয়।

উরফির ফ্যাশন সেন্স, পোশাক আশাক নিয়ে চর্চার অন্ত নেই সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে ততই ‘উদ্ভট’ হয়ে উঠছে তাঁর পোশাক। কখনো কোনো রকমে আলগা একটি জ্যাকেট জড়িয়ে বেরিয়ে পড়েন জনসমক্ষে, কখনো আবার পেটের মধ্যে দিয়ে বেরোয় ভয়ঙ্কর হাত। দিনকে দিন পোশাকের বৈচিত্র্য বেড়েই চলেছে উরফির। তবে এবারে পোশাকের জন্য নয়, অন্য এক কারণে চর্চায় উঠে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কিছু ছবির জেরে সংবাদ শিরোনামে চলে এসেছেন উরফি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন উরফি। সেই ছবিগুলিতে দেখা গিয়েছে, উরফির চোখ মুখ ফুলে গিয়েছে, লালচে ভাব রয়েছে মুখে। এ কী অবস্থা হয়েছে উরফির! সাম্প্রতিক কিছু সময় ধরে শোনা যাচ্ছিল, তিনি নাকি ঠোঁটে ফিলার করিয়েছেন। তার জেরেই কি এই অবস্থা হল উরফির? সৌন্দর্যের মাশুল দিতে হচ্ছে উরফিকে? উত্তর দিয়েছেন তিনি নিজেই। আসলে ফিলার সংক্রান্ত এই গুঞ্জন কানে গিয়েছে উরফিরও। তাই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, অনেকেই ভাবছেন যে তিনি ফিলার করিয়েছেন। কিন্তু আদৌ সেটা সত্যি নয়। আসলে তাঁর অ্যালার্জির সমস্যা রয়েছে। এ জন্য মাঝে মাঝেই ঘুম থেকে উঠে তিনি দেখেন মুখ চোখ ফুলে গিয়েছে তাঁর।

উরফি আরো লেখেন, এই অ্যালার্জির জন্য ইমিউনোথেরাপি চলছে তাঁর। এরপরেও যদি তাঁর চোখ মুখ ফোলা থাকতে দেখা যায় তাহলে সেটা অ্যালার্জির জন্যই হবে। উরফি এও বলেন, ১৮ বছর বয়স থেকেই তিনি স্বাভাবিক ফিলার এবং বোটক্স করিয়ে আসছেন। এছাড়া আর কিছুই তিনি করেন না।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow