BollywoodHoop Plus

Urfi Javed: দুটি গ্লাস দিয়ে কোনোরকমে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি ক্যামেরার সামনে আসবেন আর খোলামেলা পোশাকে আসবেন না, এমনটা তো হতেই পারে না। তিনি ধরা দিলেন তার ভক্তদের কাছে। ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি উপরের অংশে কিছুই পরেন নি। সামনে রেখেছেন দুটো সাদা গ্লাস রেখেছেন। যা দিয়ে স্তন ঢেকেছেন। গ্লাস সরাতেই বেরিয়ে পড়বে, দুটি স্তন। কিন্তু তা সরান নি। তবে দর্শকরা অপেক্ষা করছিলেন কখন তা দেখা যাবে।

এমন খোলামেলা ভিডিও দেখে বেজায় চটেছেন ভক্তরা। তবে উরফির ভক্তরা জানেন, যে খোলামেলা পোশাক আর উরফি এই দুটি শব্দই পরস্পর সমার্থক শব্দ। নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে তিনি সকলের সামনে আসতে বেশ অভ্যস্ত। তিনি ক্যামেরার সামনে আসার পর এই ক্যামেরাম্যানরা তার পিছনে রীতিমতন দৌড়াতে থাকেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই রীতিমতন কমেন্ট বক্সে সকলে কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। কেউ কেউ নেতিবাচক কমেন্ট করেছেন, কেউ কেউ আবার ইতিবাচক কমেন্ট করেছেন।

এই তো কিছুদিন আগেই দেখা গেল যে, উরফি চায়ের পাতার টিব্যাগ দিয়ে জামা পরেছেন। চা খেতে খেতে হঠাৎ তার মনে হয়েছে সেটি ব্যাকে পোশাকের জন্য কাজে লাগানো যেতেই পারে। বেশ কিছুদিন আগে তিনি এমন একটা পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল তার গায়ের উপরে গোবর দেওয়া। সাইকেল চালাতে চালাতে যখন সাইকেলের চেইন পড়ে যায়, সেই চেন দিয়ে তিনি পোশাক বানিয়ে পড়ে ফেলেন। অথবা বেতের ঝুড়ি, কাঠের ক্লিপ যে কোন উপকরণ দিয়েই তিনি সহজে পোশাক বানিয়ে পরে সকলের সামনে চলে আসেন, আর তাই নিয়ে কম আলোচনা হয় না।

আলোচনার সমালোচনার সব কিছুকেই রীতিমতন তুড়ি মেরে উড়িয়ে দেন উরফি। যতই সমালোচনার সকলে করুক না কেন কিন্তু এই নতুন ধরনের ফ্যাশন ট্রেন্ড কিন্তু উরফি বাজারে আনল। যেকোনো কিছু দিয়েই পোশাক বানিয়ে করে ফেলার যে একটা রীতি তা কিন্তু উরফি প্রথম তৈরি করেছে। তবে আপনি যদি এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন নতুন ড্রেস –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক