BollywoodHoop Plus

Urfi Javed: শরীরে নেই বিন্দুমাত্র পোশাক, শুধুমাত্র ফুল দিয়েই লজ্জা-নিবারণ করলেন উর্ফি জাভেদ

বিগ বস ওটিটি প্রতিযোগী উর্ফি জাভেদ তার অদ্ভুত এবং বিকাশ পোশাক পছন্দের সৌজন্যে নিজের একটি অন্য পরিচয় তৈরি করেছেন সোশ্যাল মিডিয়া জুড়ে। তার পোশাক নিয়ে লোকে কি ভাববে এ বিষয়ে তিনি বিন্দুমাত্র তোয়াক্কা করেন না। তাইতো তিনি মুম্বইয়ের রাজপথে অর্ধনগ্নভাবে বেরিয়ে আসতে সাহসী ।

তাকে বহুবার অভিনব ড্রেস পরে আসার মাধ্যমে তাক লাগাতে দেখা যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। এবার তো ফ্যাশন ডিজাইনিংয়ে আরো একধাপ এগিয়ে গেলেন। গায়ে পোশাকের বিন্দুমাত্র লেশ নেই। পোশাকের বদলে তাকে শুধু ফুল দিয়ে সাজানো হয়েছে। উর্ফি জাভেদ একটি রিল পোস্ট করেছেন যেখানে আমরা তাকে কেবল ফুলের মধ্যে দেখতে পাচ্ছি। তার এই ফটোশুট তো রীতিমত অবাক করে দিয়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

বিগ বস ওটিটি থেকে বেরিয়ে আসার পরে, উর্ফি জাভেদ পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে এন্টারটেইনমেন্টের সুযোগগুলি অন্বেষণ করছেন। তাকে প্রচুর ট্রোলড করা হয়েছে যখন লোকেরা তার জিনিস জিজ্ঞাসা করছে যেমন সে এই ধরনের আপত্তিকর পোশাক পরে কোথায় যায়। জুয়েলারি ডিজাইনার ফারাহ খান আলিও তাকে ট্রোল করেছেন এবং উর্ফি জাভেদ বলেছিলেন যে তার সম্পর্কে মন্তব্য করার পরিবর্তে তার চলচ্চিত্রে নারীরা কীভাবে তার পরিবারকে উপস্থাপন করা হয়েছিল তা নিয়ে তার ভাবা উচিত। অতীতে, তিনি বেপান্নাহ এবং ইয়ে রিশতা কেয়া কেহলাতার মতো জনপ্রিয় হিন্দি টিভি সিরিয়ালে কাজ করেছেন।

উর্ফি জাভেদও তার চাঞ্চল্যকর বক্তব্যের জন্য খবরে রয়েছেন। পারস কালনাওয়াতের সাথে বিচ্ছেদের কারণে তিনি অনুপমাকে কীভাবে হারিয়েছিলেন সে সম্পর্কে তিনি কথা বলেছিলেন। লখনউ থেকে আসা এই অভিনেত্রী বলেছিলেন যে তিনি দীর্ঘদিন ধরে কোনো কাজ না পেয়ে আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। দেখে মনে হচ্ছে উর্ফি জাভেদ তার পোশাকের মাধ্যমে তার খ্যাতির রাস্তা খুঁজে পেয়েছেন।

Related Articles