Advertisements

Urfi Javed: নির্লজ্জতার সীমা অতিক্রম করে এয়ারপোর্টে এমন পোশাক পরে গেলেন উরফি, দেখুন ভিডিও

Avatar

Nilanjana Pande

Follow

ভারত জুড়ে পালিত হচ্ছে দীপাবলী। দীপাবলীর মরসুমে মুম্বইয়ে চলছে দিওয়ালি পার্টি। অধিকাংশ সেলিব্রিটি সেখানে ক্যামেরাবন্দি হচ্ছেন লেহেঙ্গা-চোলি অথবা শাড়িতে। কিন্তু উরফি জাভেদ (Urfi Javed) অদ্ভুতদর্শন ফ্যাশনকে তাঁর ইউএসপি বানিয়েছেন। গত বছর দীপাবলীর সময় উরফি উর্ধ্বাঙ্গ অনাবৃত রেখে নিম্নাঙ্গে পরেছিলেন লেহেঙ্গা। কিন্তু চলতি বছর মুম্বই বিমানবন্দরে দেখা মিলল তাঁর। পরনে ছিল অদ্ভুত পোশাক। দীপাবলীতে মুম্বই ছাড়লেন উরফি।

এদিন মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উরফি। মাথা আবৃত ছিল সাদা রঙের টুপিতে। টুপি জুড়ে রয়েছে প্লিট। রয়েছে সাদা সুতোর কারুকার্য। উরফির পরনে ছিল সাদা রঙের টিউব টপ। প্লিটেড টপের নেকলাইন সামান্য ডিপ। টপের সামনের অংশে রয়েছে সুতোর ডিটেলিং। এই টপের স্লিভ আলাদা ভাবে দুই হাতে পরেছেন উরফি। তাতেও রয়েছে সুতোর ডিটেলিং। বাঁ হাতের নিচের অংশে রয়েছে স্লিভের একটি অংশ। নিম্নাংশে সাদা রঙের কাট আউট ট্রাউজার পরেছেন উরফি। ট্রাউজারের উপরের অংশে রয়েছে একই রঙের অন্তর্বাস। ট্রাউজার জুড়ে রয়েছে সুতোর কারুকার্য। ট্রাউজারের কাট আউট ডিজাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে উরফির পায়ের কিছু অংশ। পাপারাৎজিদের সাথে সৌজন্য বিনিময় করে উরফি এগিয়ে গেলেন এয়ারপোর্টের প্রবেশ পথে।

সেখানে দায়িত্বপ্রাপ্ত অফিসার চেক করলেন উরফির পাসপোর্ট। এরপর ভিতরে ঢুকে গেলেন উরফি। তবে তিনি কোথায় গেলেন তা জানা যায়নি। তবে সম্ভবতঃ কোনো শুটিং বা শোয়ের জন্য মুম্বইয়ের বাইরে গেলেন তিনি।

একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন উরফি। পাশাপাশি একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow