whatsapp channel

Ushashie Chakraborty: খলনায়িকার চরিত্রে ফের ছোট পর্দায় ফিরছেন সকলের প্রিয় ‘জুন আন্টি’

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে শুধুমাত্র নায়িকা শ্রীময়ী ঔরফে ইন্দ্রাণী হালদার (Indrani Halder) নন, নজর কেড়েছিলেন খলনায়িকা জুন ওরফে ঊষসী চক্রবর্তী (Ushashie Chakraborty)। মুখ বেঁকিয়ে জুনের এক্সপ্রেশন তো রীতিমত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে শুধুমাত্র নায়িকা শ্রীময়ী ঔরফে ইন্দ্রাণী হালদার (Indrani Halder) নন, নজর কেড়েছিলেন খলনায়িকা জুন ওরফে ঊষসী চক্রবর্তী (Ushashie Chakraborty)। মুখ বেঁকিয়ে জুনের এক্সপ্রেশন তো রীতিমত বিখ্যাত হয়েছিল। একাধিক মিম তৈরি হয়েছিল জুন আন্টিকে ঘিরে। তবে ধারাবাহিকের শেষে জুন নিজের ভুল বুঝে সরে গিয়েছিল শ্রীময়ীর জীবন থেকে। কিন্তু তবু কোথাও নিজের অস্তিত্বের রেশ রেখে যেতে পেরেছিল সে। ‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর ঊষসীকে অবশ্য আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি। তিনি জানিয়েছিলেন, গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়া ছোট পর্দায় ফিরবেন না তিনি। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ বজায় রেখে চলেছেন ঊষসী। কিন্তু এবার সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আবারও ছোট পর্দায় ফিরছেন ঊষসী।

Advertisements

তবে এবার স্টার জলসায় নয়, কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘টুম্পা অটোওয়ালি’-তে ফিরছেন ঊষসী। তবে ঊষসী অভিনীত চরিত্রে বরাবর থাকে মোচড়। ফলে এবারও ‘টুম্পা অটোওয়ালি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, যথেষ্ট স্টাইলিশ লুকে আবারও দেখা যেতে চলেছে ঊষসীকে। সম্প্রতি ঊষসী জানিয়েছেন, একটানা কাজ করে ক্লান্ত হয়ে পড়েছিলেন তিনি। ‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর একাধিক কাজের প্রস্তাব এসেছিল ঊষসীর কাছে। কিন্তু প্রস্তাবগুলি ফিরিয়ি দিয়ে বিশ্রাম চেয়েছিলেন ঊষসী। তবে ‘টুম্পা অটোওয়ালি’-র চরিত্রটি তাঁর কাছে ইন্টারেস্টিং মনে হওয়ার কারণে রাজি হন তিনি।

Advertisements

‘টুম্পা অটোওয়ালি’-তে অস্মিতার চরিত্রে আসতে চলেছেন ঊষসী। অরিঞ্জয় ও অশোকের বোন অস্মিতা পরিবারের অমতে তার তুলনায় বয়সে অনেকটাই বড় এক ব্যক্তিকে বিয়ে করার ফলে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু বহু বছর পর আবারও নিজের অসম্মানের প্রতিশোধ নিতে ফিরে এসেছে অস্মিতা।

Advertisements

আবারও নেতিবাচক চরিত্রেই ফিরছেন ঊষসী। তবে চরিত্রটির একটি বিশেষ দিক রয়েছে। ধীরে ধীরে তা উন্মোচিত হবে ‘টুম্পা অটোওয়ালি’-তে।

Advertisements

whatsapp logo
Advertisements