whatsapp channel

Lifestyle: সংসারে বিরাজ করবে সুখ-শান্তি, বেডরুমে মানিপ্লান্ট রাখুন এইভাবে

আপনি কি ঘর সাজাতে ভালোবাসেন? আর ঘর যদি গাছ দিয়ে সাজানো তাহলে তো কথাই নেই, বাস্তুমতে, বেডরুমে মানিপ্লান্ট রাখুন, আর আপনি আপনার ভাগ্যকে একেবারে নিজের হাতের মুঠোয় নিয়ে আসুন। Hoophaap…

Avatar

আপনি কি ঘর সাজাতে ভালোবাসেন? আর ঘর যদি গাছ দিয়ে সাজানো তাহলে তো কথাই নেই, বাস্তুমতে, বেডরুমে মানিপ্লান্ট রাখুন, আর আপনি আপনার ভাগ্যকে একেবারে নিজের হাতের মুঠোয় নিয়ে আসুন। Hoophaap এর পাতায় চলুন দেখে নিই বেডরুমে মানিপ্লান্ট থাকলে আপনার কি কি উপকারিতা হতে পারে।

১) প্রথম কথা মানিপ্লান্ট প্রচুর পরিমাণে অক্সিজেন সাপ্লাই করে তাই বাড়ি সাজানোর ক্ষেত্রে অন্যান্য পদার্থ বা অন্যান্য উপাদান না ব্যবহার করে মানিপ্লান্ট রাখতে পারেন। তবে মানিপ্লান্ট কিন্তু বিষাক্ত হয়, সেক্ষেত্রে একটুখানি ওপর দিয়ে মানে হাতের নাগালের বাইরে রাখলে ভালো হয়, এইভাবে মানিপ্লান্টকে যদি আপনি বেডরুমে রাখতে পারে তাহলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

২) মানিপ্লান্ট বাস্তুমতে প্রচুর পরিমাণে ইতিবাচক শক্তি আপনার গৃহে প্রবেশ করাতে পারে। গৃহ থেকে টেনে বার করতে পারেন নেগেটিভ শক্তি তাই অবশ্যই বেডরুমে একটি অন্তত মানিপ্লান্ট রাখুন।

৩) মানিপ্লান্ট সম্পদ আকর্ষণ করাতে সাহায্য করে। এইভাবে প্রতিদিন এইভাবে আপনি যদি আপনার শোয়ার ঘরে ছাড়াও গোটা বাড়িতে অন্তত তিন থেকে চারটি মানিপ্লান্ট রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার অর্থভাগ্য ফিরে যাবে।

৪) মন ভালো রাখতে সাহায্য করে। বাস্তু মতে, এই গাছ যদি আপনি রাখতে পারেন বাড়িতে তাহলে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। সংসারে বজায় থাকবে সুখ-শান্তি।

মানিপ্লান্ট রাখার সঠিক নিয়ম – শোওয়ার জায়গায় সেখানে যদি মানিপ্ল্যান্ট রাখেন, তবে অবশ্যই দক্ষিণ-পূর্ব কিংবা উত্তর দিকে আপনাকে রাখতে হবে। দক্ষিণ দিকে যদি রাখেন তাহলে আপনার ঘরে সুন্দর বাতাস আসবে। মানে অক্সিজেন পরিপূর্ণ বাতাস আসবে, উত্তর দিকে যদি রাখেন তো আপনি অর্থসংকট থেকে নিজেকে অনেকটা দূরে রাখতে পারবেন, তাই অবশ্যই শোয়ার ঘরের নিয়ম মেনে এইভাবে মানিপ্লান্ট রাখুন। দেখবেন, আপনি আপনার ভাগ্যকে কতটা পাল্টে ফেলেছেন।

whatsapp logo