whatsapp channel

Vastu Tips: স্বামী-স্ত্রীর সম্পর্ক মজবুত করে, বাড়ায় সম্পদ, এই ম্যাজিক গাছের সম্বন্ধে জানেন কি!

আজকাল অনেকেই বাস্তু টিপস্ মেনে চলেন। অনেকেই বাস্তু শাস্ত্র মেনে বাড়ি তৈরি করেন, ঘরের ভিতর সাজান, আসবাবপত্র গুছিয়ে রাখেন, এমনকি চারাগাছ রোপণ করেন। সেরকমই, আজকের প্রতিবেদন হল এমন একটি প্ল্যান্ট…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

আজকাল অনেকেই বাস্তু টিপস্ মেনে চলেন। অনেকেই বাস্তু শাস্ত্র মেনে বাড়ি তৈরি করেন, ঘরের ভিতর সাজান, আসবাবপত্র গুছিয়ে রাখেন, এমনকি চারাগাছ রোপণ করেন। সেরকমই, আজকের প্রতিবেদন হল এমন একটি প্ল্যান্ট নিয়ে যা ঘরে রাখলে বাড়ে সম্পদ এবং উন্নত হয় স্বামী স্ত্রীর সম্পর্ক। খেয়াল করে দেখবেন, অনেকেই ঘরে নানান ধরনের প্ল্যান্ট রাখেন এবং অনেকেই উপকার পেয়েছেন হাতেনাতে।

Advertisements

আগেকার দিনে অনেকে বলতো, বাঁশ ঝাড়ে ভুত থাকে। ছোটবেলার ভূতের গল্পের বইতে বাঁশ ঝাড় নিয়ে অনেক গল্প পড়েছেন অনেকে। এখন মানুষ সেই বাঁশ ঝাড় তুলে আনছে ঘরে। একেই বলে যেচে বাঁশ খাওয়া। মজা নয়, এটা সত্যি যে বাঁশ ঘরে আনলে হবে সম্পর্কের উন্নতি ও আর্থিক সম্পদ বৃদ্ধি পাবে। এখনও পর্যন্ত অনেকে উপকার পেয়েছেন বাঁশ ঝাড় ঘরে এনে। চলুন, দেখে নিই কি বলছে বাস্তু শাস্ত্র।

Advertisements

বাস্তুশাস্ত্র অনুযায়ী, বাড়িতে ব্যাম্বু প্ল্যান্টস রাখার বেশ কিছু নিয়ম আছে। যদি বাড়িতে সঠিক জায়গায় ছোট ছোট ব্যাম্বু প্ল্যান্টস রাখা যায় তাহলে নানান দিক থেকে উন্নতি হবে। একটি কাঁচের পাত্রে জল ঢেলে ছোট ছোট ব্যাম্বু প্ল্যান্টস রেখে দিতে পারেন। সৌন্দর্যের জন্য রঙিন স্টোন রেখে দিতে পারেন।সপ্তাহে একদিন জল পাল্টালেই গাছ থাকবে সতেজ। তবে এই গাছ একেবারে সূর্যের রশ্মির সামনে রাখবেন না।

Advertisements

বাস্তুশাস্ত্র এবং ফেং শুই অনুযায়ী ব্যাম্বু প্ল্যান্ট খুবই উপকারী ও উল্লেখযোগ্য। সৌভাগ্যের জন্য ৮/৯ ডালপালা যুক্ত ব্যাম্বু প্ল্যান্ট রোপণ করা উচিত । কথিত আছে যে, বাঁশ গাছ লাগালে রোগ নিরাময় হয় এবং ব্যক্তির শরীর সুস্থ থাকে। পূর্ব দিকে বা দক্ষিণ পূর্ব দিকে ব্যাম্বু প্ল্যান্ট লাগালে ঘরে পজিটিভ এনার্জি কাজ করে, শারীরিক সুস্থতা ঠিক থাকে, এবং অন্দরমহলের পরিবেশ রোম্যান্টিক হয়ে ওঠে। চাইলে, এই গাছ আপনি অফিসে রাখতে পারেন বা কাউকে উপহার হিসেবে দিতে পারেন।

Advertisements
whatsapp logo
Advertisements