Hoop Life

Vastu Tips: জলের মতো খরচ হচ্ছে টাকা? বাড়ির প্রবেশ দরজাকে সাজান এইভাবে, ফিরবে সমৃদ্ধি

যদি জীবনে সৌভাগ্য ফিরিয়ে আনতে হয়, তাহলে বাড়ির মূল দরজার উপরে রাখতে পারেন এই পাঁচটি জিনিস। আমরা অনেক কিছু করেও যখন আমাদের সৌভাগ্যকে ফিরিয়ে আনতে পারি না তখন কিন্তু এই ছোট ছোট বাস্তু টিপসগুলো আপনার জীবনকে অনেকটা পরিবর্তন করতে পারে। আমরা অনেকেই এগুলোর ওপরে কোনরকম বিশ্বাস করি না, কিন্তু একবার বিশ্বাস করে দেখতে পারেন তাহলেই আপনি অনেক উপকার পাবেন। আপনি যদি আপনার বাড়িতে একেবারে বাস্তু মেনে সাজান, তাহলে দেখবেন আপনার জীবনে কোনো সমস্যাই আপনাকে গ্রাস করতে পারছে না।

১) সিদ্ধিদাতা গণেশ – বাড়ির মূল দরজার উপরে যদি সিদ্ধিদাতা গণেশের ছবি দিতে পারেন তাহলে কিন্তু আপনার জীবন অনেক অংশে সংকট পূর্ণ হতে পারে। এছাড়াও বাড়ির মধ্যে পজিটিভ এনার্জি অনেক বেশি পরিমাণে প্রবেশ করবে। অর্থনৈতিক দিক থেকেও সিদ্ধিদাতা গণেশ আপনার উপরে কৃপা করবে।

২) স্বস্তিক চিহ্ন – বাস্তুমতে দরজার উপরে যদি স্বস্তিক চিহ্ন লাগাতে পারেন তাহলে কিন্তু আপনার জীবনের সৌভাগ্য ফিরতে বাধ্য। বাড়ির মূল দরজার ওপরে নীল রঙের স্বস্তিক চিহ্ন এঁকে দেন, তাহলে আপনি শারীরিকভাবে অনেকটাই সুস্থ থাকতে পারবেন।

৩) মা লক্ষ্মীর চরণ – বাড়ির মূল দরজার বাইরে লক্ষ্মীর চরণ পাদুকা দিতে পারেন, মা লক্ষ্মী আপনার জীবনে কৃপা বর্ষণ করবেন।

৪) আমপাতার মালা – প্রবেশদ্বার এর সামনে আম পাতার মালা ঝুলিয়ে দিতে পারেন, হিন্দু মতে এবং বাস্তু মতে এটি আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে।

৫) মঙ্গলঘট – মূল দরজার বাইরে যদি জল ভর্তি একটি ঘট রাখতে পারেন, তাহলে আপনার জীবন অনেক অংশে সৌভাগ্য পূর্ণ হয়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles