whatsapp channel

Lifestyle: রান্নাঘরে হাত থেকে পড়ছে এই ৫টি জিনিস, নেমে আসবে প্রবল অর্থসংকট

রান্নাঘরে হাত থেকে কি সব সময় জিনিস পড়ে যায়? তেল নুন, চাল তাহলে আপনার জীবনে কিন্তু অনেক অশুভ সংকেত আপনি নিজেই বয়েছেন? সে ক্ষেত্রে অবশ্যই খেয়াল রাখুন রান্নাঘরে কাজ করার…

Avatar

রান্নাঘরে হাত থেকে কি সব সময় জিনিস পড়ে যায়? তেল নুন, চাল তাহলে আপনার জীবনে কিন্তু অনেক অশুভ সংকেত আপনি নিজেই বয়েছেন? সে ক্ষেত্রে অবশ্যই খেয়াল রাখুন রান্নাঘরে কাজ করার সময় হাত থেকে যেন এই জিনিসগুলো কখনো না পড়ে যায়, কোন জিনিসই পড়ে যাওয়া ভালো না কিন্তু এই জিনিসগুলো যদি সত্যিই পড়ে তাহলে বুঝবেন আপনার জীবনে কোনো অঘটন ঘটতে চলেছে। অনেকেই ভাবে এগুলো কুসংস্কার কিন্তু একদমই নয়, যারা বিশ্বাস করেন না তারা এই লেখাটি পড়বেন না। যারা বিশ্বাস করেন বা মেনে চলবে তারাই একমাত্র এই লেখাটি পড়ে উপকৃত হতে পারবেন।

১) চাল – হাত থেকে চাল পড়ে যাওয়া ভীষণ অশুভ, চাল হল মা লক্ষ্মী, তাই চালকে কখনো মাটিতে পড়তে দেবেন না, যদি ভুলবশত পড়েও যায় তাহলে পুরো চাল হাত দিয়ে তুলে নেবেন।

২) দুধ – অনেক সময় আমরা দুধ গ্যাসের উপর বসিয়ে তারপর ভুলে যাই কিংবা সামনে দাঁড়িয়ে থাকলেও দুধ অনেক সময় উথলে মাটিতে পড়ে যায়, এটি কখনো হতে দেবেন না সব সময় কম আঁচে দুধ গরম করবেন। আরেকটি চামচ বা কিছু দুধের মধ্যে ডুবিয়ে রাখবেন, তাহলে কিন্তু দুধ সহজে উথলে মাটিতে পড়বে না।

৩) গোলমরিচ- আমরা অনেকেই রান্নার কাজে গোলমরিচ ব্যবহার করি, গোলমরিচ গোল গোল হয় সহজেই হাত থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু হাত থেকে কখনো মাটিতে গোলমরিচ পড়তে দেবে না। বাস্তুবিদরা মনে করেন, গোলমরিচ থেকে আপনার একবার পড়ে যায় তাহলে কিন্তু আপনার অর্থসংকট হওয়ার পাশাপাশি আপনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়বেন।

৪) গম – রান্না করার সময় কখনও গম বা আটা যেন আপনার হাত থেকে পড়ে না যায়, তাহলে কিন্তু এটি আপনার জীবনের জন্য অনেক অর্থনৈতিক সংকট বয়ে নিয়ে আসতে পারে।

৫) নুন – রান্না করার সময় কখনো যেন নুন মাটিতে না পড়ে, আমরা অনেকেই জানিনা নুন মাটিতে পড়া কিন্তু ভীষণ খারাপ। তাই গৃহস্থবাড়িতে রান্না করার সময় খেয়াল রাখবেন যেন নুন কখনো না মাটিতে পড়ে।

whatsapp logo