whatsapp channel

Lifestyle: জীবনে আসবে ব্যাপক পরিবর্তন, আজই বাড়িতে লাগান এই পাঁচটি ফুলের গাছ

ঘরের মধ্যে রাখতে পারেন, এই গাছ। এই ফুল বাগানে, উঠোনে যদি এই ফুলের গাছ লাগাতে পারেন। তাহলে আপনার জীবন কিন্তু একেবারে পাল্টে যাবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap…

Avatar

Advertisements
Advertisements

ঘরের মধ্যে রাখতে পারেন, এই গাছ। এই ফুল বাগানে, উঠোনে যদি এই ফুলের গাছ লাগাতে পারেন। তাহলে আপনার জীবন কিন্তু একেবারে পাল্টে যাবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চোখে দেখে ফেলুন।

Advertisements

১) শিউলি গাছ- বাগানে, উঠোনে, ছাদের মধ্যে একটি অন্তত শিউলি গাছ রাখুন। শিউলি ফুলের সুগন্ধে আপনার গোটা বাড়িই একেবারে সুন্দর হয়ে যাবে।

Advertisements

২) জুঁই গাছ – আপনি আপনার বাগানে, উঠোনে একটি অন্তত জুঁই ফুলের গাছ লাগাবেন, এটি আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবে।

Advertisements

৩) গোলাপ ফুল গাছ – কাঁটা থাকলেও এই গাছ কিন্তু আপনার ঘরের জন্য অত্যন্ত শুভ, এমনটাই বলছেন বাস্তুবিদরা। গোলাপ ফুল যদি আপনি আপনার বাড়ির চারপাশে লাগাতে পারেন, তাহলে দেখবেন আপনার বাড়ির চারদিকটা কত সুন্দর হয়ে যাবে। শুধু তাই নয়, আপনি মানসিকভাবে অনেকটা শান্তিতে থাকতে পারবেন, এমনটাই বলছেন বিশেষজ্ঞরা।

Advertisements

৪) চাঁপা গাছ- বাড়ির উত্তর-পশ্চিম কোণে একটি চাঁপা গাছ লাগাতে পারেন। এই গাছের ফুলের সুন্দর গন্ধ আপনার মন প্রাণ সব ভরিয়ে দেবে। শুধু তাই নয়, বাস্তবিদরা, যারা মনে করেন এই গাছ আপনার ঘরে যদি একটি লাগাতে পারেন তাহলে সমস্ত সমস্যা থেকে আপনি নিমেষে খানিকটা সুরাহা পেতে পারেন।

৫) পদ্ম গাছ – পদ্ম হলো আধ্যাত্মিকতার প্রতীক। দুর্গাপুজোয় পদ্মফুল ব্যবহার করা হয়। মাতৃশক্তির আরাধনায় পদ্ম ব্যবহৃত হয়। বর্তমানে পুকুর না থাকলেও, আপনি আপনার বাগানে বাড়ির ছাদে ছোট ছোট জায়গায় জলের মধ্যে আপনি কিন্তু পদ্ম গাছ লাগাতে পারেন, একবার লাগিয়েই দেখুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements