Hoop Life

Lifestyle: কর্মস্থলে পদোন্নতি চান! মেনে চলুন এই ৫টি বাস্তু টোটকা

একটা স্থায়ী চাকরি করতে এবং সেই স্থায়ী চাকরি করে জীবনে উন্নতি করতে সবাই চায়, কিন্তু সকলের ভাগ্য অতটাও ভালো হয় না। আপনি যদি পাঁচটি বাস্তু টিপস মেনে চলতে পারেন, তাহলে কিন্তু আপনি চাকরি স্থলে পদোন্নতি করতে পারেন। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় পাঁচটি সহজ টিপস জেনে নিন যাতে আপনি সহজেই আপনার চাকরিস্থলে উন্নতি করতে পারেন।

১) বাড়িতে দুটি পাখি রাখতে পারেন। সেক্ষেত্রে লাভ বার্ডস অথবা ম্যান্ডারিন হাঁসের প্রজাতির রাখলে সবচেয়ে ভালো হবে। এই পাখি দুটি আপনি যদি ঘরে রাখতে পারেন, তাহলে ফেংশুই মতে, আপনার পদোন্নতি হতে বাধ্য।

২) ঘর থেকে যদি নেগেটিভ এনার্জিকে বাড়ির বাইরে বার করতে চান, তাহলে অবশ্যই কালো কচ্ছপ, সাদা পাখি এই সবের ছবি ঘরের দেওয়ালে লাগাতে পারেন অথবা ফেংশুই মতে, কালো ওপেনে ঘরে সাজিয়ে রাখতে পারেন।

৩) বাড়ির উত্তর দিকের দেওয়ালে যদি একটি ঝর্ণা, নদী বা পাহাড় থেকে প্রবাহিত কোন ঝর্ণার ছবি লাগাতে পারেন, তাহলেও কিন্তু আপনার ঘরে পজিটিভ এনার্জি অনেকটা বেড়ে যাবে।

৪) আপনি যদি আর্থিক সঙ্কটের কবলে পড়েন, তাহলে ফেংশুই মতে, দুটি মাছ ঝুলিয়ে দিন। আপনার ঘরের মধ্যে এই দুটি মাছ যা আপনি সহজেই যে কোন দোকানে কিনতে পেয়ে যাবেন, এই মাছ আপনি যদি ঝুলিয়ে রাখতে পারেন। তাহলে আপনি অর্থনৈতিক দিক থেকে অন্যতম শক্তিশালী হতে পারবেন।

৫) চাকরিস্থলে প্রবেশদ্বারের সামনে যদি আপনি একটি ভগবানের ধাতব ও মূর্তি রাখতে পারেন, তাহলে কিন্তু চাকরিস্থলে অনেক উন্নতি হওয়া সম্ভব।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo