whatsapp channel

Lifestyle: গায়ে টিকটিকি পড়া শুভ না অশুভ জানেন!

বাড়িতে টিকটিকি থাকবে না এমন বাড়ি খুঁজে পাওয়া যায় না। কিন্তু আপনি কি জানেন আপনার গায়ের উপরে যদি টিকটিকি পড়ে তাহলে তা অনেক কিছু নির্দেশ করতে পারে। সব সময় খারাপ…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বাড়িতে টিকটিকি থাকবে না এমন বাড়ি খুঁজে পাওয়া যায় না। কিন্তু আপনি কি জানেন আপনার গায়ের উপরে যদি টিকটিকি পড়ে তাহলে তা অনেক কিছু নির্দেশ করতে পারে। সব সময় খারাপ নির্দেশ দেয় তাই নয় তবে টিকটিকি বিষাক্ত জন্তু, চেষ্টা করবেন গায়ে যেন না পড়ে সে ক্ষেত্রে ত্বকের সমস্যা হতে পারে বা পড়ার পরে এসে জায়গাটি কোন আন্টিসেপটিক দিয়ে ধুয়ে ফেলবেন। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন টিকটিকি গায়ে পড়া বাস্ত নিয়মে শুভ না অশুভ?

Advertisements

টিকটিকি যখন একজন পুরুষ মানুষের ডানদিকে আর একজন মহিলার বাম দিকে পড়ে তখন আপনি নিজেকে ভাগ্যবান বলে মনে করবেন, কারণ উভয় দেখে পুরুষ এবং নারীর জন্য খুবই শুভ। টিকটিকি যদি মাথায় পড়ে তাহলে তা অনেক সৌভাগ্যের ইঙ্গিত বহন করে অনেক বিলাসবহুল জীবন আপনার জন্য অপেক্ষা করছে, আপনি অনেক ধনী হতে পারেন পরবর্তীকালে। কিন্তু আপনি কি জানেন কোন ধনী মানুষের উপরে যদি টিকটিকি পড়ে তাহলে আর সেই ধনী মানুষ খুব তাড়াতাড়ি দরিদ্র হয়ে যেতে পারেন।

Advertisements

আপনি যদি নতুন বাড়ি করে আসার পরে দেখেন সেখানে অনেক টিকটিকি রয়েছে, তাহলে বুঝতে হবে যে মা লক্ষ্মী আপনার ঘরে আসতে চলেছে, এমনটা বলছেন বিশেষজ্ঞরা।

Advertisements

তাই বাড়িতে যদি টিকটিকি থাকে তাহলে মারার আগে বা তাকে তাড়ানোর আগে দশবার ভাববেন। তবে আপনাকে সাবধান থাকতে হবে খেয়াল রাখতে হবে, টিকটিকির মলমূত্র যেন কোনো খাবারে না পরে এটা কিন্তু ভয়ঙ্কর বিষাক্ত বিশেষ করে বাড়িতে যদি বাচ্চা থাকে তাহলে এটি খেয়াল রাখবেন।

Advertisements

১) সকালে উঠেই টিকটিকি দেখলে কী হয়- শাস্ত্র মতে, সকালে ঘুম থেকে উঠে টিকটিকি দেখলে তা খুবই শুভ। সকালে প্রথমেই টিকটিকির চলাফেরা দেখেন তবে বুঝবেন অর্থ ভাগ্য খুলে যাবে। যদি সকালে উঠে দেখেন টিকটিকিটি দেওয়ালের উপরে উঠছে। তাহলে তা খুবই শুভ, এতে আপনার উন্নতি হবে।

২) ঠাকুরের বেদির ওপর যদি টিকটিকি পড়ে – ঠাকুরের জায়গায় টিকটিকি দেখলেই আমরা অনেক সময় তাড়িয়ে দি। কিন্তু বাস্তবিশেষজ্ঞরা বলছেন এটি কিন্তু আপনার জন্য অত্যন্ত শুভ হবে। আপনি কখনো তাড়াবেন না, এইভাবে যদি টিকটিকি আপনার সামনে আসে ঠাকুর ঘরে।

Lifestyle: গায়ে টিকটিকি পড়া শুভ না অশুভ জানেন!

৩) দুটি টিকটিকির লড়াই – দুটি টিকটিকির মধ্যে যদি আপনি লড়াই দেখেন তাহলে বুঝবেন আপনি কিন্তু অত্যন্ত শুভ একটি খবর পেতে চলেছেন।

৪) স্বপ্নে টিকটিকি – স্বপ্নে টিকটিকি দেখাও তথ্য শুভ। টিকটিকির মুখে যদি কোন পোকা থাকে, তাহলে এটি আপনার জন্য আরও শুভবার্তা আনতে পারে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৫) মরা টিকটিকির দৃশ্য – আপনি যদি আপনার চোখের সামনে মরা টিকটিকিকে দেখেন অথবা যদি দেখেন কোন অসুস্থ টিকটিকি ছটফট করছে এটি কিন্তু আপনার জন্য মোটেই শুভ বার্তা বয়ে আনবে না। বিশেষ করে বাড়ীর কর্তাদের কিন্তু সাবধানে থাকতে হবে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

Lifestyle: গায়ে টিকটিকি পড়া শুভ না অশুভ জানেন!

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক