whatsapp channel

Lifestyle: বাস্তু মেনে বাড়িতে লাগান দেওয়াল ঘড়ি, সুখ সমৃদ্ধির কাঁটা ঘুরে যাবে আপনার দিকে

আপনি যদি বাস্তুতে বিশ্বাস করেন তাহলে অবশ্যই বাস্তু মেনে বাড়িতে দেওয়াল ঘড়ি লাগান। আপনি কি জানেন একটি দেওয়াল ঘড়ি আপনার জীবন পাল্টে দিতে পারে? আর এইভাবে যদি দেওয়াল ঘড়ি নিয়ম…

Avatar

আপনি যদি বাস্তুতে বিশ্বাস করেন তাহলে অবশ্যই বাস্তু মেনে বাড়িতে দেওয়াল ঘড়ি লাগান। আপনি কি জানেন একটি দেওয়াল ঘড়ি আপনার জীবন পাল্টে দিতে পারে? আর এইভাবে যদি দেওয়াল ঘড়ি নিয়ম মেনে লাগাতে পারেন, তাহলে আপনার সমস্ত সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

ঘরের উত্তর-পূর্ব দেওয়ালে রাখুন দেওয়াল ঘড়িটা। বাস্তুমতে, ঘরের উত্তর-পূর্ব দেওয়ালে যদি ঘড়ি লাগাতে পারেন তাহলে আপনি অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পাবেন, আর এই অর্থনৈতিক সঙ্কট থেকে যদি একবার মুক্তি পান দেখবেন শারীরিক এবং মানসিকভাবে অনেকাংশে শান্তি পাচ্ছেন।

দক্ষিণ দিকে বা পশ্চিম দিকে কখনো ঘরে রাখা উচিত নয়। বাস্তু মতে এই দিকে যদি আপনি বারবার ঘড়ি দেখেন তাহলে বাস্তুবিদদের মতানুযায়ী আপনার পাশাপাশি বাড়ির বাকি সদস্যদের অসুস্থ হওয়ার একটা সম্ভাবনা থেকেই যাবে, তাই অবশ্যই এমনটা করবেন না।

ঘড়ি অতি অবশ্যই ভাঙ্গা অথবা বন্ধ হয়ে যাওয়া ঘড়ি একেবারেই রাখবেন না। এছাড়াও ঘরে কোনভাবেই কালো নীল বা লাল রঙের ঘড়ি রাখবেন না, বাস্তুমতে, এগুলো কিন্তু খুবই খারাপ প্রভাব ফেলে, আপনার বাড়ির জন্য হালকা রঙের সবুজ, হলুদ, বাদামী রঙের ঘড়ি দেখতে পারেন, তাহলে কিন্তু এটি অনেক বেশি শুভ বার্তা বয়ে আনবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo