whatsapp channel

New Year Vastu 2023: নতুন বছরে নিয়ম করে লাগান পর্দা, অর্থ-সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে জীবন

নতুন বছর মানেই নতুন আশা, পুরনোকে বিদায় জানানোর পালা শুধু পুরনো সময় কেনা দুঃখ-কষ্ট সমস্ত কিছুকে চিরকালের জন্য বিদায় জানানোর পালা কিন্তু আপনি কি জানেন? নতুন বছরে আপনি যদি বস্তুর…

Shreya Chatterjee

Shreya Chatterjee

নতুন বছর মানেই নতুন আশা, পুরনোকে বিদায় জানানোর পালা শুধু পুরনো সময় কেনা দুঃখ-কষ্ট সমস্ত কিছুকে চিরকালের জন্য বিদায় জানানোর পালা কিন্তু আপনি কি জানেন? নতুন বছরে আপনি যদি বস্তুর নিয়ম মেনে পর্দা তৈরি করেন বা পর্দার রাখেন বা পর্দা কেনেন তাহলে দেখবেন, আপনার জীবন অনেকটা পাল্টে গেছে, একবার করেই দেখুন নতুন বছরে আমরা নিজেদেরকে সাজানোর পাশাপাশি ঘরবাড়ি কেউ তো নতুন করে সাজাতে পারি। তবে সাজানোর সময় অবশ্যই মাথায় রাখতে হবে আপনাকে এই ছোট্ট কতগুলি বাস্তু টিপস।

প্রথমত, বাড়িতে যদি ক্রমাগত ঝগড়া, অশান্তি লেগেই থাকে তাহলে ঘরের উত্তর দিকে যে পর্দা লাগাবেন সেটির রং অবশ্যই নীল রঙের করবেন। নীল রংয়ের পর্দা কিন্তু ঘরে অনেকাংশের শান্তি বজায় রাখবে।

New Year Vastu 2023: নতুন বছরে নিয়ম করে লাগান পর্দা, অর্থ-সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে জীবন

দ্বিতীয়ত, স্বামী-স্ত্রীর মধ্যে যদি সম্পর্ককে অনেকাংশের সুন্দর করতে চায় তাহলে বেডরুমে যে পর্দা লাগাবেন, সেটিকে হলুদ অথবা কমলা রঙের করবেন। হলুদ অথবা কমলা উজ্জ্বল রং আপনার জীবন এবং দাম্পত্য কলহকে অনেকটা মিটিয়ে দেবে, এমনটাই বলছেন বাস্তুবিদরা সেসব করা।

New Year Vastu 2023: নতুন বছরে নিয়ম করে লাগান পর্দা, অর্থ-সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে জীবন

তৃতীয়ত, পুজোর ঘরে যদি কোন জানলা থাকে তাহলে সেখানে হলুদ বা কমলা রঙের পর্দা লাগাতে পারেন, এটি শান্তির প্রতীক। পুজোর ঘরেই আপনি যদি রঙের পর্দা লাগান, তাহলে ঈশ্বর আপনার ওপর কৃপা দৃষ্টিপাত করবেন।

চতুর্থত, যদি জীবনের সফল হতে চান, তাহলে পশ্চিম দিকে সাদা রংয়ের পর্দা লাগাতে পারেন, এই রঙ এর পর্দায় অনেকটা সফলতা অর্জন করতে পারবেন।

পঞ্চমত, যদি অনেক চাকরির ইন্টারভিউ দিয়েও মনের মত চাকরি না পান চাকরিতে, যদি সফলতা অর্জন করতে চান, তাহলে পশ্চিম দিকে সবুজ রঙের পর্দা লাগাতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক