whatsapp channel

Lifestyle: বাড়িতে ঝাঁটা রাখুন সঠিক নিয়মে, অর্থনৈতিক সংকট দূর হবে

অর্থসংকট যদি দূর করতে চান, তাহলে নিয়ম মেনে আপনাকে ঝাঁটা ব্যবহার করতে হবে। তাহলেই দেখবেন আপনি অর্থনৈতিক সমস্যা থেকে অনেকটা রেহাই পাবেন। আমরা অনেক সময় ভাবি ঝাঁটা একটি অবহেলিত উপাদান…

Avatar

Advertisements
Advertisements

অর্থসংকট যদি দূর করতে চান, তাহলে নিয়ম মেনে আপনাকে ঝাঁটা ব্যবহার করতে হবে। তাহলেই দেখবেন আপনি অর্থনৈতিক সমস্যা থেকে অনেকটা রেহাই পাবেন। আমরা অনেক সময় ভাবি ঝাঁটা একটি অবহেলিত উপাদান আমাদের গৃহের। কিন্তু একেবারেই না এই একে যদি আপনি যত্ন না করেন, তাহলে কিন্তু আপনি মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হবেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

১) ঝাঁটার মুখ কখনো অপরের দিকে রাখবেন না, ঝাঁটাকে সব সময় দাঁড় করিয়ে রাখা, একেবারেই উচিত নয়, যে তাকে সরিয়ে রাখতে হবে।

Advertisements

২) ঝাঁটা কে কখনো সবার সামনে রাখতে নেই, ঝাঁটাকে সবসময় আপনি যেখানে রাখবেন, সেই জায়গাটা যেন কখনো কেউ দেখতে না পায়।

Advertisements

৩) ঝাঁটায় যদি পা লাগে, তাহলে সরাসরি কিন্তু আপনি মা লক্ষ্মীর কৃপা থেকে বঞ্চিত হতে পারেন, তাই অবশ্যই ঝাঁটায় পা লাগলে তাকে প্রণাম করে নিন।

Advertisements

৪) নোংরা ঝাঁটা কখনো ব্যবহার করবেন না। নোংরা ঝাঁটা যদি আপনি ব্যবহার করেন, তাহলেও কিন্তু মা লক্ষ্মী আপনার ওপর রুষ্ট হবেন, তাই ঝাঁটা সর্বদা পরিস্কার করে রাখুন।

৫) ঝাঁটা কেয়া সবসময় আপনার ঘরের পশ্চিম দিকে রাখবেন। বাস্তু মতে, এই ঝাঁটাটি রাখার জন্য উপযুক্ত স্থান এটি। তাহলে অবশ্যই এবারে ঘরের ঝাঁটাটিকে আর কোনভাবেই অবহেলা করবেন না, এর মধ্যে লুকিয়ে আছে কিন্তু মা এর আশীর্বাদ।

whatsapp logo
Advertisements