whatsapp channel

Lifestyle: ধন সম্পদে ভরে উঠবে জীবন, জেনে নিন বাসি রুটির সহজ পাঁচটি বাস্তু টিপস

যদি চান অর্থনৈতিক সংকট থেকে চিরদিনের জন্য ছুটি পেতে তাহলে আপনি কিছু কাজ করতে পারেন, বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এই কাজগুলো আপনি যদি করেন তাহলে আপনার জীবনে কোন রকম অর্থ সংকট…

Shreya Chatterjee

Shreya Chatterjee

যদি চান অর্থনৈতিক সংকট থেকে চিরদিনের জন্য ছুটি পেতে তাহলে আপনি কিছু কাজ করতে পারেন, বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এই কাজগুলো আপনি যদি করেন তাহলে আপনার জীবনে কোন রকম অর্থ সংকট পিছু ধরতে পারবে না। অনেকেই ভাবেন এগুলো কুসংস্কার এগুলো কুসংস্কার একেবারেই নয়। আপনি যদি আপনার জীবনে বাসি রুটি দিয়ে এই ছোট্ট টোটকা করতে পারেন, তাহলে দেখবেন জীবনে কোন সমস্যাই আপনাকে গ্রাস করতে পারছে না।

১) অনেক সময় বাসি রুটি আমরা ফেলে দি কিন্তু বাসি রুটি যদি খুব ভালোভাবে নিয়ে বাসিরুটির কোন নোংরা স্থানে রাখবেন না, বাসি রুটি যদি পরের দিন সকালবেলা কালো কাকে খাওয়াতে পারেন তাহলে আপনার জীবনে অর্থনৈতিক সমস্যা অনেকটা কাটি আপনি উঠতে পারবেন।

২) বাসি রুটি ফেলে না দিয়ে টুকরো টুকরো করে কেটে যদি কোন গরুকে খাওয়াতে পারেন, সকালবেলা ঘুম থেকে উঠেই তাহলে মা লক্ষ্মী আপনার ওপরে তুষ্ট হবে।

৩) বাসি রুটি ফেলে না দিয়ে, যদি সকালবেলা ঘুম থেকে উঠে কোন কালো কুকুরকে খাওয়াতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনের অনেক সমস্যা থেকে আপনি মুক্তি পেয়ে গেছেন।

৪) বাসি রুটি ফেলে না দিয়ে বাসি রুটি গরিব-দুঃখীদের অথবা কোন পশুকে খাওয়াতে পারেন, পাখিদের সকালবেলা উঠে বাসি রুটি খাওয়াতে পারেন।

৫) কাউকে দেওয়ার সময় বাসি রুটিতে সামান্য ঘি মাখিয়ে দিতে পারেন, যদি ঘি মাখিয়ে আপনি রুটি কাউকে দিতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হবে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক