Hoop Life

Lifestyle: নীল অপরাজিতার গুনে বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

বাড়িতে বসাতে পারেন অপরাজিতা ফুলের গাছ। আপনি কি জানেন? দেবাদিদেব মহাদেবের অত্যন্ত প্রিয় গাছ এই নীল অপরাজিতা। এই নীল অপরাজিতা আপনার গৃহে যদি আপনি বসাতে পারেন, তাহলে আপনি সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার যদি বাড়িতে খুব দুঃখ কষ্টে কাটে বা বাড়িতে যদি অনেকে অসুস্থ থাকেন বা যদি অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যায়, তাহলে অবশ্যই নীল অপরাজিতা ফুলের গাছ আপনার বাড়ির চারপাশে লাগাতে পারেন, এতে কিন্তু অনেক শান্তি পাবেন মনে মনে। এই গাছ রোপণ করলে মহাদেবের সাথে সাথে বিষ্ণু এবং মা লক্ষ্মীও তুষ্ট হয়। Hoophaap এর পাতায় দেখে নিন এই গাছ বাস্তু মতে কতটা উপযুক্ত।

) সুখ-সমৃদ্ধি আনতে সাহায্য করে অপরাজিতা ফুল – আপনার জীবনের সুখ সমৃদ্ধি আনতে সাহায্য করবে এই নীল অপরাজিতা ফুলের গাছ। আপনি যদি দীর্ঘদিন ধরে নানা কারণে নানানভাবে মানসিকভাবে কষ্টে থাকেন, তাহলে অবশ্যই আপনার বাড়ির চারপাশে অপরাজিতা ফুলের গাছ রোপন করুন।

২) নেগেটিভ শক্তি দূর করতে সাহায্য করে অপরাজিতা ফুল –

বাস্তুমতে, আপনার গৃহে যতই নেগেটিভ শক্তিতে ভরে যায়, তাহলে কিন্তু নানান সমস্যার উপদ্রব হতে পারে। শারীরিক সমস্যা থেকে মানসিক সমস্যা এছাড়া অর্থনৈতিক সমস্যার গ্রাস করতে পারে। তাই আপনি আপনার বাড়ির চারপাশ অপরাজিতা ফুলের গাছ অবশ্যই লাগান। আপনার গৃহে অনেক সময় দেখবেন, যে নেগেটিভ শক্তি দূর হয়ে গিয়ে পজিটিভ শক্তি চলে আসবে।

৩) নীল রঙের অপরাজিতা আর্থিক সঙ্কট দূর করবে –

আপনি যদি দীর্ঘদিন ধরে অর্থনৈতিক সংকটের মধ্যে ভোগেন। কোনভাবেই সমস্যার সমাধান করতে পারছেন না এমনটা যদি হয় তবে অবশ্যই আপনি আপনার ঘরের চারপাশে নীল রঙের অপরাজিতা ফুলের গাছ বসান।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক