Hoop Life

Lifestyle: বাড়িতে পাখির বাসা থাকা শুভ না অশুভ?

আমরা অনেক সময় বুঝতে পারি না। আমাদের বাড়িতে যদি পাখির বাসা করে তাহলে ঠিক আমরা কি করতে পারি। বাড়িতে পাখির বাসা থাকলে অবশ্যই আপনাকে নিয়ম মেনে কাজ করতে হবে, না হলেই কিন্তু আপনার জীবন একেবারে ধ্বংস হয়ে যাবে। কোন পাখির বাসা রাখবেন, না রাখবেন না সেটা কিন্তু আপনাকে ভালো করে জেনে নিতে হবে।

পায়রার বাসা: বাস্তুশাস্ত্র অনুযায়ী, পায়রার বাসা যদি আপনার গৃহে থাকে, তাহলে কিন্তু অত্যন্ত দুর্ভাগ্যের কারণ হতে পারে। পায়রাকে অত্যন্ত অশুভ বলে বিবেচনা করা হয়। বাড়িতে যারা পায়রা পোষেন, তারা কিন্তু অত্যন্ত ভেবে চিন্তে পায়রা পুষবেন। এক্ষেত্রে অর্থনৈতিক ক্ষতি হতে পারে।

চড়ুই বাসা: বর্তমানে যদিও এই পাখিটি প্রায় বিলুপ্ত প্রায় পাখির জায়গায় পৌঁছে গেছে। কিন্তু তাও অনেক সময় যদি দেখেন বারান্দায় বা ব্যালকনিতে চড়ুই পাখিটি বাসা বাঁধছে তাহলে বুঝতে হবে, এটি আপনার জন্য অত্যন্ত শুভ।

মৌমাছির বাসা: বাড়িতে যদি মৌমাছি বাসা করে তাহলে জানবেন, সেটি আপনার জন্য কিন্তু একেবারেই শুভ লক্ষণ না। এছাড়া আপনি স্বাস্থ্য হানি ঘটতে পারে, মৌচাকের চারিদিকে প্রচুর মৌমাছি থাকে, তারা কিন্তু আপনার বেখেয়ালে আপনাকে কামড়ে দিতে পারে ঘটাতে পারে।

বাদুড়ের বাসা: বাস্তুশাস্ত্র বলছে, বাড়িতে বাদুড় এর বাসা অশুভ। বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে হঠাৎ বাদুড়ের আগমন ভবিষ্যতের জন্য একেবারেই কোন শুভ বার্তা হয়ে আনে না।

তবে বাড়িতে পশু পাখি কেনার আগে অবশ্যই বাস্তু মেনে তারপরে কিনবেন। না হলে কিন্তু আপনার জীবনে ঘনিয়ে আসতে পারে বিপদ, অনেকেই এগুলি বিশ্বাস করেন না, যারা বিশ্বাস করেন না তাদের জন্য এই লেখাটি নয়। যারা মন থেকে বিশ্বাস করেন, তারা কিন্তু এ বিষয়টি অবশ্যই মেনে চলবেন।

Related Articles