Hoop Life

Lifestyle: বাড়ির সদর দরজায় রাখুন এই ৫টি জিনিস, অর্থনৈতিক সংকট দূর হবে

বাস্তুমতে, সদর দরজার উপরে যদি এই পাঁচটি জিনিস রাখা যায়। তাহলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে, এই পাঁচটি জিনিসকে আপনাকে মনোযোগ সহকারে লাগাতে হবে। কথায় আছে, সদর দরজার ওপরে আপনি যদি কোন খারাপ জিনিস রাখেন, তাহলে কিন্তু আপনি শুধুমাত্র অর্থনৈতিক না যে কোনভাবেই দুর্বিষহ জীবনযাপন এর মধ্যে দিয়ে যাবেন, তাই দেরি না করে আমাদের Hoophaap পাতায় দেখে ফেলুন কি সেই পাঁচটি জিনিস যা আপনাকে সদর দরজার উপরে রাখতে হবে।

১) গণেশের মূর্তি সদর দরজার ওপরে একটি গণেশের মূর্তি লাগিয়ে দিন। দেখবেন আপনার জীবনে পজিটিভ এনার্জি কতটা বেড়ে গেছে, গণেশের মূর্তি যদি রাখতে পারেন তাহলে আপনার ঘর থেকে নেগেটিভ এনার্জি একেবারে দূরে চলে যাবে।

২) বাস্তুমতে, সদর দরজার উপরে যদি একটি স্বস্তিক চিহ্ন এঁকে দেন, তাহলে আপনার গৃহ থেকে কুদৃষ্টি সমানে চলে যাবে কারোর যদি কুপ্রভাব বা কুদৃষ্টি আপনার ঘরের উপর পড়ে থাকে, আর যার ফলে আপনার জীবন একেবারে দুর্বিষহ হয়ে ওঠে। তাহলে কিন্তু অবশ্যই এই সদর দরজার ওপরে স্বস্তিক চিহ্ন এঁকে দিন।

৩) বাস্তুমতে, সদর দরজার উপরে লেবু, লঙ্কা ঝুলিয়ে দিন। লেবু, লঙ্কা বাস্তুমতে, আপনার গৃহে কোনভাবেই নেগেটিভ শক্তিকে পৌঁছাতে দেবেনা। পজিটিভ শক্তি নিয়ে আসবে আপনার ঘরের ভেতরে বা নজর দোষ কাটাতে সাহায্য করে এই লেবু লঙ্কা।

৪) বাস্তুমতে, সদর দরজার উপরে লাল রংয়ের সিঁদুর দিয়ে এঁকে দিতে পারেন, ‘শুভ লাভ’ কথাটি এই কথাটি যদি লিখে দেন, তাহলে দেখবেন আপনার জীবনের ছোট ছোট সমস্যাকে আপনি সহজেই কাটিয়ে উঠতে পেরেছেন।

৫) বাস্তুমতে, সদর দরজার উপরে, সদর দরজার উপরে ওম শব্দটি লিখে দিন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles