Hoop Life

Lifestyle: কোনোদিন হবে না অর্থের অভাব, টাকা রাখুন বাড়ির এই দিকের আলমারিতে

সকালে ঘুম থেকে ওঠা থেকে রাতে ঘুমোতে যাওয়া পর্যন্ত সমস্ত কাজ আপনি যদি বাস্তু মেনে করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন কোনো সমস্যা হবেনা এমনটা বলছেন খোদ বাস্তুবিদরা। কিন্তু আপনি যে পরিমাণ রোজগার করছেন তাতে টাকা জমাতে পারছেন না অথবা টাকার জলের মতন খরচ হয়ে যাচ্ছে, কিংবা কিছুতেই চাকরিতে উন্নতি হচ্ছে না। এই ধরনের অর্থনৈতিক সংকটকে আপনি যদি চিরতরে বিদায় দিতে চান, তাহলে অবশ্যই বাস্তু অনুযায়ী কিছু নিয়ম মানুন, বাড়ির এই দিকে কখনোই টাকা রাখবেন না। এই দিকটি যে যদি আপনি যদি টাকা রাখেন, তাহলে আপনার জীবনে ঘটে যেতে পারে গুরুতর বিপদ। তাই জেনে নিন কোন দিকে টাকা রাখবেন, আর কোনদিকে আপনি রাখবেন না। Hoophaap- এর পাতায় দেখে নিন সেই সংক্রান্ত কিছু অসাধারণ টিপস –

বাস্তুমতে, আপনি যদি আপনার ঘরের এই দিকে অর্থ রাখতে পারেন অর্থাৎ আপনি যেখানে যেখানে অর্থ রাখেন, যেমন আলমারি বা যে স্থানে আপনি অর্থ রাখেন, সেটি উত্তর দিকে হলে আপনার অর্থভাগ্য অনেকটা ফিরে যাবে, চাকরি ক্ষেত্রে অনেক উন্নতি হবে। উত্তর দিক কুবেরের দিক। তাই এই দিকে আলমারির মধ্যে টাকা রাখুন।

তবে বাস্তুমতে, কখনোই দক্ষিণ-পূর্ব এবং দক্ষিণ পশ্চিম দিকে অর্থ রাখবেন না। দক্ষিণ-পূর্ব দিক হল অগ্নিকোণ, এই দিকটি হল যথেষ্ট গরম। বাস্তমতে, আপনি যদি অর্থ রাখেন, তবে আপনার অর্থ-সম্পদ কিন্তু দিনে দিনে হ্রাস পাবে। তাই আপনার ঘরের আলমারির স্থান যদি অগ্নিকোনে হয় তাহলে অতি দ্রুত স্থান পরিবর্তন করুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles