Hoop Life

Lifestyle: এক টাকার কয়েন দিয়েই বদলে যাবে ভাগ্য!

আপনি কি জানেন মাত্র এক টাকার কয়েন আপনার কত উপকারী? অনেকেই আমরা বিষয়টিকে একেবারে পাত্তা দিই না। ভাবি এক টাকার কয়েন দিয়ে আর কি করে ভাগ্য চমকাবে? কিন্তু ধারণাটা একেবারে ভুল। মানিব্যাগে এক টাকার কয়েন রাখলে, আপনি অর্থনৈতিকভাবে অনেকটাই সমস্যার সমাধান করতে পারবেন, কিন্তু এর একটি নিয়ম আছে নিয়ম মেনে, আপনাকে আপনার মানিব্যাগের মধ্যে এক টাকার কয়েন রাখতে হবে। তবে এই মানিব্যাগের এক টাকার সাথে রাখতে হবে একটি ময়ূরের পালক। নিজের পয়সার ব্যাগে যদি এইভাবে এক টাকার একটি কয়েন রাখেন, তাহলে দেখবেন নিমেষের মধ্যে আপনি আপনার অর্থনৈতিক সংকটে একেবারে কাটিয়ে উঠতে পারছেন।

মানিব্যাগেই নয়, যেখানে টাকা পয়সা রাখেন সেখানে একটা ছোট্ট জায়গাতে লাল কাপড়ের মধ্যে বেঁধে এক টাকার কয়েন রাখুন। তবে অনেকেই এই ছোট ছোট টোটকাগুলিকে বিশ্বাস করে না। যারা বিশ্বাস করবেন না তারা এটি ভুলেও করতে যাবেন না। কারণ মনেও বিশ্বাস রেখে যদি এই ধরনের কাজগুলো করেন আপনি কিছুতেই এর ফলাফল পাবেন না। তাই অবশ্যই মনে অগাধ বিশ্বাস রাখতে হবে এবং করে যেতে হবে একদিন না একদিন আপনি এর ফলাফল হাতে পাবেন।

বহু বহু প্রাচীনকাল থেকেই এই ভাবে ছোট ছোট টোটকা মানুষ বিশ্বাস করে আসছেন আর হাতেনাতে তার ফলও পেয়েছে। এই ভাবে যদি টোটকা বিশ্বাস করেন, তাহলে দেখবেন আপনিও আপনার জীবনে অনেক উন্নতি করতে পারবেন। আর যদি একবার উন্নতি করতে চান তাহলে আমাদের Hoophaap এর পাতায় অবশ্যই চোখ রাখুন, তবে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় আমরা দিই না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক