Hoop Life

Lifestyle: দরজায় কড়া নাড়বে সুখ-সমৃদ্ধি, বাড়ির এই কোনে রাখুন ময়ূরের পালক

বাড়িতে যখন ময়ূরের-পালক রাখুন, দেখবেন আপনি অর্থনৈতিকভাবে ঠিক কতটা সংকট থেকে মুক্ত হতে পারছেন, অর্থনৈতিক সঙ্কট থেকে যদি বাঁচতে চান তাহলে বাড়িতে একটি ময়ূরের পালক রাখতে পারেন, ময়ূরের পালক অত্যন্ত শুভ। তাইতো কৃষ্ণের মাথায় ময়ূরের পালক। বাড়িতেও যদি একটি ময়ূরের পালক রাখেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, আপনি শুধুমাত্র অর্থনৈতিক সমস্যা কেন আপনি যেকোনো সমস্যা থেকে মুক্তি পাবেন। তবে অনেকেই এগুলোকে কুসংস্কার ভাবেন, এগুলো কিন্তু একেবারেই কুসংস্কার নয়, যারা নিয়মগুলি পালন করেন, তাদের জীবন কিন্তু অনেক সাজানো-গোছানো হয়, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন অসাধারণ টিপস।

উপকারিতা –

১) বাস্তু অনুযায়ী, আপনি যদি আপনার মূল দরজার উপরের তিনটি ময়ূরের পালক রাখতে পারেন, তাহলে আপনার অর্থনৈতিক জীবন একেবারে সুন্দর হয়ে যাবে।

২) বাস্তু মতে, বাড়িতে যদি ময়ুরের পালক রাখেন, তাহলে কিন্তু আপনার বাড়ি থেকে নেগেটিভ শক্তি একেবারে দূরে চলে যাবে, তাই অবশ্যই বাড়িতে একটি ময়ুরের পালক রাখুন।

৩) যদি স্বামী স্ত্রীর মধ্যে যদি দাম্পত্য কলহ লেগেই থাকে, তাহলে বেডরুমে দুটি ময়ূরের পালক রাখুন, বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এই দুটি ময়ূরের পালক আপনাদের মধ্যে সম্পর্ক আরো দৃঢ় করতে সাহায্য করবে ।

৪) বাড়ির দক্ষিণ দিকের দরজার উপরে রাখুন একটি ময়ূরের পালক, দেখবেন অর্থনৈতিকভাবে কতটা সুন্দর এবং ভালো থাকবেন।

৫) বাড়িতে যদি শ্রী কৃষ্ণের মূর্তি থাকে, শ্রীকৃষ্ণের বাঁশির সঙ্গে রাখতে পারেন, একটি ময়ূরের পালক এতেও কিন্তু আপনার অর্থনৈতিক সংকট একেবারে কেটে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles