BollywoodHoop Plus

Vicky-Ankita: বিয়ের পরপরই পরিবারে এলো নতুন সদস্য, সুখবর দিলেন ভিকি-অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুত মারা গিয়েছেন দেড় বছর হতে চলল। তবুও এখনও অঙ্কিতা লোখান্ডের প্রসঙ্গ উঠলে অবধারিত ভাবেই তার প্রথম প্রেমিক সুশান্তের প্রসঙ্গ উঠে আসে। ‘পবিত্র রিস্তা’ থেকে তাদের প্রেম কাহিনী শুরু। কিন্তু ভাগ্যের পরিহাসে অচিরেই শেষ হয়ে যায় এই প্রেম কাহিনী। প্রাক্তন এবং প্রথম প্রেমিক সুশান্তের মৃত্যুতে অনেকটাই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। যদিও এই শোক অল্পসময়ের মধ্যেই সামলে উঠেছেন তিনি। গত বছর গাঁটছড়া বেঁধেছেন তাঁর বহুদিনের বন্ধু ভিকি জৈনের সাথে।

কিছুদিন আগে একটি হিন্দি টেলিভিশনে দম্পতি সংক্রান্ত রিয়্যালিটি শোতে তাকে এবং ভিকিকে জুটি হিসেবে দেখা যায়। সেই রিয়েলিটি শো এর একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে যায়। অঙ্কিতা ভিকিকে নানা মজার খেলায় অংশগ্রহণ করতে দেখা যায়। সেখানেই অঙ্কিতার একটি মন্তব্য রীতিমতো সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যা নিয়ে রীতিমতো তাকে ট্রোল পর্যন্ত হতে হয়। তিনি বলেন, “ভিকির মত করে আমায় কেউ আগে ভালবাসেনি।” কিছু নেটিজেনরা মন্তব্য করেন, “আপনার প্রাক্তন প্রেমিক সুশান্তকে এত তাড়াতাড়ি ভুলে গেলেন নাকি?”

গতকাল ফের আরও একবার ভাইরাল হলেন অভিনেত্রী। যদিও এবারের উপলক্ষ একটি বিলাসবহুল মার্সিডিস কেনা নিয়ে। গাড়ির সামনে নারকেল ফাটিয়ে এবং কেক কেটে পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানালেন তারকা দম্পতি। অভিনেত্রীর সঙ্গে অভিনেত্রী মা উপস্থিত ছিলেন। পোস্টটির ক্যাপশন অনুযায়ী বিচার করলে মেটাল কালো রংয়ের এই মার্সিডিস V220D অত্যাধুনিক বিলাসবহুল একটি গাড়ি। যদিও গাড়িটি নাকি সেকেন্ড হ্যান্ড!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর এতেই চলে আসে সমালোচনার বন্যা। কেউ লেখেন, “এরকম লোক দেখানোর কি খুব দরকার? এগুলো মোটেও মানুষকে অনুপ্রেরণা জোগায় না।” আবার কেউ মন্তব্য করেন, “একজন মানুষ কী করে শুধু ঘরে বসে বসেই এত বিলাসবহুল গাড়ি কিনতে পারেন?” আবার একজন কটাক্ষ করে লেখেন, “এত নামী অভিনেত্রী হয়েও সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে হচ্ছে!” আবার কেউ সরাসরি আঙ্গুল তোলেন, ” এর জন্যই ভিকি জৈন কে বিয়ে করেছিলেন আপনি।” যদিও এ সকল মন্তব্যকে বিন্দুমাত্র প্রশ্রয় দেন না অভিনেত্রী। তিনি খুব সুখেই সংসার সামলাচ্ছেন।

whatsapp logo