BollywoodHoop Plus

Devoleena Bhattacharjee: বিগ বসে কঠিন টাস্কের জের, গুরুতর অপারেশন করাতে হবে ‘গোপী বহু’ দেবলীনাকে

ন্যাশনাল রিয়ালিটি শো ‘বিগ বস’ এই সপ্তাহতেই শেষ হতে চলেছে। এরই মধ্যে প্রচুর সদস্য নিষ্কাশিত হয়েছেন। গত সোমবার ঘর থেকে বেঘর হওয়ার সিরিজে কম ভোটের কারণে দেবলীনা ভট্টাচার্য এবং অভিজিৎ বিচকুলেকে শো থেকে বের করে দিতে হয়েছিল। বলা বাহুল্য, দেবলীনা তাঁর পায়ের চোট নিয়ে বেশ অসুস্থ ছিলেন। বারংবারই শারীরিক কষ্টে, মানসিক কষ্টে তাঁকে ভেঙে পড়তে দেখা গিয়েছিল।

19 ঘন্টা টানা দাঁড়িয়ে থাকতে হয়েছিল আমাকে।
দেবলীনা ভট্টাচার্য জানান “আমি আজ একটি এমআরআই করিয়েছি। আমার অবস্থা খুবই গুরুতর। পোল টাস্কের কারণে সেই 19 ঘন্টা দাঁড়িয়ে থাকা আমার জন্য খুবই কষ্টকাতর ছিল। টাস্ক শেষে পড়ে যাওয়ার কারণে আঘাত এতটাই পেয়েছি যে আমাকে আগামী শুক্রবার অপারেশন করাতেই হবে। বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবো। হাসপাতালে ভর্তি হওয়ার আগে আমি আপনাদের সাথে কথা বলতে চেয়েছিলাম। আপনারা আমার পাশে থাকুন, প্রার্থনা করুন আমি যেন ভালো হয়ে উঠি।”

কি অপারেশন করাবেন তিনি?
পোল থেকে আচমকা পড়ে গিয়ে নার্ভে আঘাত পেয়েছেন অভিনেত্রী। তাই ডাক্তারের কথা অনুযায়ী নার্ভ ডিকম্প্রেশন সার্জারি করাতে হবে যত তাড়াতাড়ি সম্ভব কারণ পায়ের অবস্থা খুবই গুরুতর। তাঁর কথায়, ‘আমার এখন খুব খারাপ সময় যাচ্ছে। কিন্তু আশা করি ভালো দিন ও আসবে। ঈশ্বরও নিশ্চয়ই এটা নিয়ে ভালো কিছু ভেবেছেন।”

প্রসঙ্গত, দেবলীনা পড়ে যাওয়ার পর তাঁকে বহুদিনই হাঁটতে দেখা যায়নি। কত ডান্সের সিরিজ হয়েছে একটি তেও অংশগ্রহণ করতে পারেননি। শেষমেষ ট্রলিতে ভর করে হাঁটতে শুরু করেছিলেন। যাই হোক, এই গুরুতর অপারেশনের পর সকলের প্রিয় ‘গোপী বহু’ যাতে সুস্থ হয়ে ওঠেন। নেটপাড়া থেকে শুরু করে সমস্ত দর্শক এটাই প্রার্থনা করেছেন।

whatsapp logo