Hoop PlusTollywood

Victor Banerjee: বড় পর্দায় বড় চমক নিয়ে আসছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়

Advertisements

এক বছর হল আবারও বড় পর্দায় ফিরেছেন কিংবদন্তী অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। ইতিমধ্যেই নবীন পরিচালক তথাগত (Tathagata)-র পরিচালনায় ‘আকরিক’-এর মাধ্যমে টলিউডের বড় পর্দায় নতুন ইনিংস শুরু করেছেন তিনি। গত বছর আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ‘আকরিক’। আরও একটি বাংলা ফিল্মে অভিনয় করছেন ভিক্টর। এই ফিল্মে তাঁকে দেখা যাবে বৃদ্ধ ভায়োলিন বাদকের ভূমিকায় যিনি একসময় কর্মহীন হয়ে পড়েন। এবার ভিক্টরের মুকুটে যুক্ত হল আরও একটি নতুন পালক। অথবা বলা ভালো, শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)-নন্দিতা (Nandita Roy) পরিচালক জুটির সফলতার মুকুটে যুক্ত হলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় নামে কোহিনূর। প্রথমবার শিবপ্রসাদ ও নন্দিতার পরিচালনায় অভিনয় করতে চলেছেন ভিক্টর।

ভিক্টরের বিপরীতে এই ফিল্মে অভিনয় করছেন অনসূয়া মজুমদার (Anasua Majumdar)। যদিও ফিল্মের নাম এখনও জানা যায়নি। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। প্রথমবার থ্রিলার ঘরানার ফিল্ম তৈরি করতে চলেছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। তবে ভিক্টর এই ফিল্মের সবচেয়ে বড় আকর্ষণ। ফোন করার অনুমতি চেয়ে ভিক্টরকে মেসেজ করেছিলেন শিবপ্রসাদ। অনুমতি পাওয়ার পর ফোন করেছিলেন তিনি। জানতে পেরেছিলেন, তাঁদের কাজ দেখেছেন বলেই ফোন করার অনুমতি দিয়েছিলেন ভিক্টর।

আগামী মার্চ মাসের পনের তারিখ থেকে শুরু হতে চলেছে এই নতুন ফিল্মের শুটিং। শিবপ্রসাদ জানালেন, কলকাতায় সামান্য অংশের শুটিং হলেও ফিল্মের মূল অংশের শুটিং হতে চলেছে বোলপুর, বানতলা ও ধূলাগড়ে। উচ্ছ্বসিত আবীর ও মিমিও। শিবপ্রসাদের কথায়, এই ফিল্মে নানা ঘরানার অভিনয়ের মহামিলন হতে চলেছে।

ইতিমধ্যেই উইন্ডোজ-এর অফিসে স্ক্রিপ্ট রিডিং-এ উপস্থিত হয়েছিলেন ভিক্টর ও অনসূয়া। সব ঠিকঠাক থাকলে আগামী পুজোয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই থ্রিলার।