whatsapp channel

VIRAL: গোলাপি শাড়ি পরে শরীরচর্চায় ব্যস্ত এক সুন্দরী গৃহবধূ, ভিডিও দেখে চমকে গেলেন সকলে

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার জন্য এখন কি ঠিক সত্যিই প্রয়োজন, তা নিয়ে মানুষের মধ্যে রীতিমতন কৌতুহল জন্মে গেছে। শুধু নাচের ভিডিও অনেক সময় মানুষে দেখেন, আবার শুধু জিম করার ভিডিও…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার জন্য এখন কি ঠিক সত্যিই প্রয়োজন, তা নিয়ে মানুষের মধ্যে রীতিমতন কৌতুহল জন্মে গেছে। শুধু নাচের ভিডিও অনেক সময় মানুষে দেখেন, আবার শুধু জিম করার ভিডিও দেখেও অনেকে অনুপ্রাণিত হন। তাইতো সম্প্রতি একটি ভিডিও সকলের ঘরে ঘরে, শাড়ি পড়ে এক মহিলা জিমের ওয়ার্কআউট করতে গেছেন।

Advertisements

শাড়ি পরে এত সুন্দর ওয়ার্কআউট দেখে সত্যিই সকলে অবাক হয়ে গেছেন, গোলাপি রঙের শাড়িতে তাকে দেখতেও বেশ সুন্দর লাগছে। তবে অনেকে আবার মন্তব্য করেছেন, ওই মহিলা কিন্তু নিজের বিপদ নিজের ডেকে আনছেন, অনেকটাই বিপদজনকভাবে শাড়ি পড়ে তিনি ওয়ার্কআউট করছেন। ওয়ার্ক আউট করার জন্য প্রয়োজন শরীরের উপযুক্ত পোশাকের কারণ পোশাক নির্বাচন। যদি ঠিকঠাক না হয়, তাহলে কিন্তু যে কোনো মুহূর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে।

Advertisements

 

Advertisements

তবে এই নারীর আত্মবিশ্বাস দেখে সকলেই অবাক হয়েছেন। একটা শিফন শাড়ি পড়ে কিভাবে তিনি ওয়ার্কআউট করছেন, দেখে বুঝতেই পারছেন না। অনেকেই বা অনেকেই ভাবছেন কাল থেকে আর জিমের জন্য নতুন পোশাক না বাড়ির শাড়ি পরেই চলে যাবেন। জিম করতে হবে, ভুলেও এই কাজটি করতে যাবেন না। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে reenasinghfitness নামের একটি একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি এখন লাখ লাখ মানুষ বেশি লাইক করেছেন।

Advertisements

 

কমেন্ট বক্স ভরে গেছে নানান বক্তব্যে, তাদের মধ্যেই একজন লিখেছেন, ‘আমি আপনার প্রতিটি ভিডিও দেখি। আমি আপনাকে দেখে খুব অনুপ্রাণিত। আপনার আত্মবিশ্বাস খুব শক্তিশালী।’ কেউ কেউ ইতিবাচক মন্তব্য করেছেন কেউ কেউ নেতিবাচক মন্তব্য করেছেন। যা যা ইচ্ছা তাই বলেছেন, তবে সবদিক থেকে দেখলে একটা কথাই বলে বলা যায় যে, এই সাহসী নারীকে সত্যি স্যালুট করতে হয়, তাই আপনিও আর দেরি করবেন কেন, জলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক