whatsapp channel

Viral: বুলেটের উপর বসে ‘পাতলি কামারিয়া’ নাচতে গিয়ে কুপোকাত যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান কিছু ভাইরাল হয়, হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে তা হতে আর কোন বেশিক্ষণ সময় লাগে না। একটা এন্ড্রয়েড ফোন থাকলেই সোশ্যাল মিডিয়ায় নানান প্লাটফর্ম যেমন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান কিছু ভাইরাল হয়, হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে তা হতে আর কোন বেশিক্ষণ সময় লাগে না। একটা এন্ড্রয়েড ফোন থাকলেই সোশ্যাল মিডিয়ায় নানান প্লাটফর্ম যেমন instagram, facebook এবং youtube এর মাধ্যমে আপনি নানান কিছু দেখে আপনার সময় কি কাটাতে পারেন বা নতুন কিছু শিখতেও পারেন। শিক্ষামূলক ভিডিও বিনোদনের ভিডিও মজাদার ভিডিও নানান রকম পশু পাখির ভিডিও ছাড়াও রয়েছে নিজের প্রতিভা প্রকাশ করার একটা অসাধারণ প্লাটফর্ম।

আজকালকার দিনে শর্ট ভিডিও সবাই বেশ মাতামাতি করছে। কারণ মানুষের হাতে সময় বড্ড কম অল্প সময়ের মধ্যে যদি আনন্দ খুঁজে নেওয়া যায় তাহলে আর অসুবিধা কি আছে। youtube instagram থেকে শুরু করে যে কোন জায়গায় শর্ট ভিডিও একেবারে ছড়াছড়ি। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ‘পাতলি কামারিয়া’ গানের সঙ্গে একটি বুলেটের উপরে বসে এক মেয়েকে বেশ ভালো করে নাচতে যাচ্ছে কিন্তু তার নাচকে সম্পূর্ণ হলো?

ভিডিওটি দেখলে আপনারও কিন্তু হাসতে হাসতে রীতিমতন পেট ফেটে যাবে। সে পুরোটা তো নাচতে পারলেই না উল্টে দেখলে যে গাড়িটি অর্থাৎ যে বুলেট বাইকের উপর সে বসে আছে তার পেট্রোলের ট্যাঙ্কে ঢাকনা খোলা। আর তারপর কি হল? তার পরে যা হল তা আপনাকে আর বলে বোঝানো যাবে না, এটার জন্য অবশ্যই আপনাকে ভিডিওটা দেখতে হবে, তবে দেখার আগে একবার শুনেই নেই হ্যাপি এন্ডিং হল নাকি শেষে একেবারে কুপোকাত হল যুবতী?

ঠিক ধরেছেন শেষেরটাই হয়েছে, একেবারেই হ্যাপি এন্ডিং হয়নি। ভারি বাইক সামলাতে না পেরে পড়েই গেলেন যুবতী, আর এমনটা দেখে সকলে কিন্তু বেশ মজা পেয়েছেন অরেঞ্জ রঙের টাইট করে যুবতীকে যতই স্মার্ট দেখতে লাগুক না কেন, এইভাবে বুলেটের উপরে নাচা বোধ হয় তার উচিত হয়নি। ভিডিওটি প্রায় ৫ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে একজন তো লিখেছেন, জিম করেও খুব একটা লাভ হলো না। আবার অন্য কেউ কেউ লিখেছেন রিল তৈরি করতে গিয়ে আপনার নিজেরই ক্ষতি হলো। upendrakuma1983 নামে ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। দেরি না করে আপনিও কিন্তু ভিডিওটি দেখে ফেলতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by funny (@upendrakuma1983)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক